1. admin@narsingdirkanthosor.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

নরসিংদী সদর থানা ছাত্রলীগের সভাপতি রবিউল সাধারণ সম্পাদক জুবায়েত

এম এন মামুন আহমেদ | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ২৭৯ বার

এম.এন মামুন আহমেদ, নিজস্ব প্রতিবেদক : নরসিংদী জেলার অর্ন্তগত নরসিংদী সদর থানা ছাত্রলীগের পূর্বের কমিটি বিলুপ্ত করে আগামী ১ বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে।

ছাত্রনেতা রবিউল আলম একমি সভাপতি এবং ছাত্রনেতা জুবায়েত সরকারকে সাধারণ সম্পাদক করে এ কমিটির অনুমোদন করেন নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমন ও সাধারণ সম্পাদক শাহজালাল আহমেদ শাওন।

আজ সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই কমিটির অনুমোদন দেন। এর পর থেকে নবনির্বাচিত নেতৃবৃন্দকে দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

কমিটির অন্য নেতৃবৃন্দ হলেন, সহ-সভাপতি পনির দাস, আসাদুল হক সবুজ, জাকির হোসেন বাবু, মো: ইমরান উল ইসলাম, স্বজন দত্ত, বিশাল ভৌমিক, মো: তৌসিফ সরকার, আজিজুল হক ভুঁইয়া, অমর্ত্য দাস, সাব্বির, জাহিদুল ইসলাম জয়।

যুগ্ম সাধারণ সম্পাদক অহিদুজ্জামান মিলন, মেহেদী হাসান বাবু, আলিফ আহমেদ, আরাফাত আলী, গাজী আবরাব ফায়েজ আলভী, সম্রাট আহমেদ নাদিম, সাব্বির হোসেন আকরাম,

সাংগঠনিক সম্পাদক রেদোয়ান মৃধা, রিমন আহমেদ, মো: সিয়াম রহমান, ইব্রাহিম সরকার, আনন্দ ভুঁইয়া আসিফ, রাজিব মিয়া, হিমেল তালুকদার, সাব্বির হোসেন মৃধা।

এদিকে নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা, নরসিংদী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নরসিংদী -১ আসনের সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী মোহাম্মদ নজরুল ইসলাম হিরু (বীর প্রতীক), বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমন এবং সাধারণ সম্পাদক শাহজালাল আহমেদ শাওন এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT