1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন

রায়পুরায় গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

Reporter Name
  • প্রকাশিতঃ বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৬৪ বার
ছাত্রলীগ নেতা মামুন মোল্লা | সংগৃহীত ছবি
রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদীর রায়পুরায় পূর্বশত্রুতার জের ধরে বসতবাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর, মারধর ও ছাত্গৃটীলীগ নেতা হবধূকে বিবস্ত্র করে শ্লীলতাহানীর ঘটনায় ছাত্রলীগ নেতা শ্রীনগর ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক মামুন মোল্লা সহ ৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে মামলা করেছে চাঁনতারা বেগম নামে এক ভুক্তভোগী।
এ ঘটনায় মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) তাজেল মিয়া (৪২) নামে একজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ । মামলা এবং গ্রেফতারের বিষয়ে সাংবাদিকদের সাথে সত্যতা নিশ্চিত করেছেন রায়পুরা থানার এসআই বাপ্পি কবিরাজ।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, ২২ সেপ্টেম্বর রাতে ছাত্রলীগ নেতা মামুন সহ আরো কয়েকজন মিলে দেশীয় অস্ত্র নিয়ে বসতবাড়িতে ঢুকে হামলা চালায়। পরে গৃহবধূর চিৎকারে তার দেবর ইসমাইল ও শশুড় লাল চাঁন মিয়া এগিয়ে আসলে তাদের উপরও হামলা চালিয়ে মারধর করে। এতে তারা দুইজনই গুরুতর আহত হয়েছেন। পরে  হামলাকারীরা মিলে গৃহবধূর পড়নে থাকা কাপড় টেনে হিচরে বিবস্ত্র করে শ্লীলতাহানীর ঘটনা ঘটায়।
এসময় বসত ঘরে হামলা চালিয়ে আসবাবপত্র ভাংচুর করে স্বর্ণালঙ্কার সহ নগদ অর্থ লুটপাট করা হয়েছে বলেও অভিযোগে উল্লেখ করা হয়। আহতরা স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।
আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT