1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন

নরসিংদী শহর ছাত্রলীগের সভাপতি জয় সম্পাদক রিয়েল

সুজন বর্মণ, নরসিংদী :
  • প্রকাশিতঃ শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ৪৯৭ বার

সুজন বর্মণ : নরসিংদী শহর শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটিতে এস এম ওয়াজিদ জয়কে সভাপতি ও আশিক আলম রিয়েলকে সাধারণ সম্পাদক করা হয়েছে। আজ শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ছাত্রলীগের নরসিংদী জেলা শাখার সভাপতি আহসানুল হক রিমন।

শুক্রবার রাতে বাংলাদেশ ছাত্রলীগের নরসিংদী জেলা শাখার সভাপতি আহসানুল হক রিমন ও সাধারণ সম্পাদক শাহ জালাল আহমেদ শাওন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য ৪৭ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করেন। একই সাথে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক সিদ্ধান্ত মোতাবেক বাংলাদেশ ছাত্রলীগ নরসিংদী শহর শাখার পূর্ব কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

এস এম ওয়াজিদ জয় নরসিংদী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও আশিক আলম রিয়েল নরসিংদী শহর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ছিলেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি রাব্বি হাসান, গাজী রফিকুল ইসলাম শান্ত, অর্ণব হক সুমন মোল্লা, নাসির মিয়া, রফিকুল ইসলাম অভিক, মেহেদী হাসান, মামুন আহমেদ, ইয়ামিন আদনান, তুষার দাস, শিবলী চৌধুরী, ইমন সরকার রাজ, মাজবিন মাজহার খান মাহিব, পারভেজ মিয়া, রকিবুল আহমেদ মিরাজ, জুবায়ের রহমান সিয়াম, রায়হান রহমান, রাহাত সরকার, সৈয়দ আফ্রেদী,

যুগ্ন-সাধারণ সম্পাদক ফারদিন ইসলাম ইফতি, মেহেদী হাসান নিশু, সাবেদ আবির, রাইয়াফ করিম সরকার, সৈয়দ আবরার রহমান আদিব, ইমন হোসেন, অলি ইমরান শাওন, মানব সাহা, দূরন্ত দাস, সামির ইসলাম দোহান, সিমান্ত, সাগর দাস, জুনায়েদ হোসেন তুলিব, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, তাহমিদ সরকার মীদ, তামজিদ আহমেদ জয়, মো. সামিউদ্দিন, আশিক রায়হান, আতাউল হক প্রিয়, ইয়াছিন মিয়া, সাকিবুল ইসলাম গাজী, জাহিদ হাসান, মো. রাতুল, দপ্তর সম্পাদক উজ্জল সরকার কাবিল, উপ-দপ্তর সম্পাদক ইফরি মাহমুদ, প্রচার সম্পাদক প্রশান্ত সাহা ও উপ প্রচার সম্পাদক বিপুল চন্দ্র দাস।

শহর ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি এস এম ওয়াজিদ জয় বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্দশকে ধারণ করে শহর থানা ছাত্রলীগ কাজ করে যাবে। নরসিংদী সদরের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম হীরু ভাই এর দূর্নীতি ও মাদক মুক্ত নরসিংদী গড়তে সর্বদা ছাত্রলীগ রাজপথে সক্রিয় থাকবে। যারা বঙ্গবন্ধু ও জননেত্রীর আর্দশে বিশ্বাসী তাদের সকলকে নিয়ে শহর থানা ছাত্রলীগকে সুসংগঠিত করতে কাজ করে যাবো।

নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমন বলেন, বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কার্যক্রমকে আরও বেগবান করতে নরসিংদী জেলার সকল ইউনিটের কমিটি গঠন করা হবে। ধাপে ধাপে সব শাখা কমিটি গঠন করার কাজ চলছে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT