1. admin@narsingdirkanthosor.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন

নরসিংদীতে বিদেশ-ফেরতদের নিয়ে উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত

আলমগীর পাঠান | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ৫০ বার
Oplus_131072

আলমগীর পাঠান, নিজস্ব প্রতিবেদক : বিদেশ-ফেরত নারী অভিবাসী ও তাদের পরিবারের সদস্যদের অধিকার এবং মর্যাদা সুরক্ষাকল্পে সংশ্লিষ্ট অংশীজনদের দক্ষতা উন্নয়ন কর্মশালার আয়োজন করে ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের প্রত্যাশা-২ প্রকল্প।

সোমবার (৩ জুন) সোমবার দুপুরে নরসিংদী শহরের অরবিট রেষ্টুরেন্টে বিদেশ-ফেরত নারী অভিবাসী ও তাদের পরিবারের সদস্যদের অধিকার এবং মর্যাদা সুরক্ষাকল্পে সংশ্লিষ্ট অংশীজনদের দক্ষতা উন্নয়ন কর্মশালার আয়োজন করে ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের প্রত্যাশা-২ প্রকল্প। পবিত্র কোরআন তেলাওয়াত ও ব্র্যাক জেলা সমন্নয়কের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে কর্মশালা শুরু হয়। কর্মশালায় সৌদিআরব ফেরত একজন ক্ষতিগ্রস্ত বিদেশ ফেরত নারি অভিবাসী কে মুদির দোকানের জন্য ৯০,০০০ টাকা ম্যাটেরিয়াল সাপোর্ট প্রদান করা হয়।

ব্র্যাক জেলা সমন্নয়ক মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক অধিদপ্তরের উপ পরিচালক সেলিনা আক্তার, বিশেষ অতিথি নরসিংদী কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ প্রকৌশলি নাবিলা নুঝাত’সহ আইনজীবী, সাংবাদিক, শিক্ষক, সরকারি কর্মকর্তা, বিদেশ ফেরত অভিবাসী, উদ্যোক্তা, ব্র্যাকের সুবিধাভোগী নারী ও নারী মাইগ্রেশন ফোরামের সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT