1. admin@narsingdirkanthosor.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন

রায়পুরায় নগদের দুই কর্মীকে গুলি করে ৬০ লক্ষ টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৪৯৯ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর রায়পুরায় অনলাইন ব্যাংকিং (নগদ) এর দুই কর্মীকে গুলি করে ৬০ লক্ষ টাকা ছিনতাই করে নিয়েছে দুর্বৃত্তরা । গুলিবিদ্ধ ওই দুই কর্মীকে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা শেষে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে হাসনাবাদ বাজার সংলগ্নে মির্জানগর ১০ নাম্বার ব্রীজ এলাকায় এই ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

গুলিবিদ্ধ হয়ে আহতরা হলেন, পলাশ উপজেলার চরনগরদী এলাকার রশিদ পাঠান এর ছেলে নগদের সুপারপাইজার দেলোয়ার হোসেন (৫০) ও একই উপজেলার ইছাখালি এলাকার মৃত আমির চাঁন মিয়ার ছেলে নগদের মাঠ কর্মীর শাহিন মিয়া (২৫)।

জানা গেছে, আজ সকাল সাড়ে ৯টার দিকে নগদের নরসিংদী ব্রাঞ্চ থেকে টাকা নিয়ে রায়পুরা ব্রাঞ্চে যাচ্ছিল। তারা টাকা নিয়ে হাসনাবাদ বাজার সংলগ্ন বীজের কাছে পৌঁছালে ২ জন অজ্ঞাতনামা ব্যক্তি নগদের দুই কর্মীর মোটরসাইকেল রোধ করে। ওই সময় তারা টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এতে বাধা দিলে নগদের সুপারভাইজার দেলোয়ার এর পেটে ও শাহিনের হাতে গুলি করে প্রায় ৬০ লাখ টাকা ভর্তি ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে। সেখান থেকে তাদের ঢাকায় প্রেরন করা হয়।

নরসিংদী সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নুসরাত শারমীন জানান, দুইজনকেই গুলিবিদ্ধ অবস্থায় আনা হলে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাফায়েত হোসেন পলাশ জানান, আমি ঘটনাস্থলে এসেছি। তদন্ত শুরু করেছি। অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে।

নরসিংদীর কন্ঠস্বর / এম আজিজুল ইসলাম

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT