1. admin@narsingdirkanthosor.com : admin :
শনিবার, ২২ জুন ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন

নরসিংদীর মনোহরদীতে নৌকার গণমিছিলে শিল্পমন্ত্রী

নরসিংদী প্রতিনিধি
  • প্রকাশিতঃ বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪
  • ১৪৮ বার

নরসিংদী প্রতিনিধি : নরসিংদী-৪ মনোহরদী-বেলাব আসনের প্রায় ২০ হাজার কর্মীসমর্থক নিয়ে নৌকা প্রতীকের প্রার্থী শিল্পমন্ত্রী এ্যাড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনের নির্বাচনি সমাবেশ ও গণমিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (৩ জানুয়ারি) বিকেলে মনোহরদী বাসস্ট্যান্ডে সমাবেশ শেষে গনমিছিল বের করেন। মিছিলটি উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে। এ সময় সড়কে নৌকার সমর্থনে গণজোয়ার নেমে আসে। নৌকার সমর্থকরা বিভিন্ন সাজে সজ্জিত হয়ে ব্যানার, ফেস্টুন নিয়ে মিছিলে অংশ নেন।

সভায় শিল্পমন্ত্রী এ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেন, অনেকে ষড়যন্ত্রের বেড়াজালে আটকে আছেন। আপনারা তাদের থেকে বের হয়ে আসেন। কোন ষড়যন্ত্র নৌকাকে আটকাতে পারবে না। দেশের মানুষের কাছে নৌকা ছাড়া বিকল্প নাই।

শিল্পমন্ত্রী বলেন, মন্ত্রী হয়ে সারাদেশের ন্যায় নরসিংদী জেলার উন্নয়ন করেছি। এসব উন্নয়ন বিএনপি- জামায়াতের লোকজন দেখলেও আমার দলের কিছু জ্ঞানপাপী এসব উন্নয়ন দেখে না, তারা দেখবেও না। স্বাধীনতার স্বপক্ষের শক্তি এবং তরুণ সমাজ আজ ঐক্যবদ্ধ। তরুন সমাজ জানে কিভাবে ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ গড়তে হবে।

নৌকার গণমিছিল উপলক্ষ্যে দুপুর থেকেই উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে নেতা-কর্মীরা মিছিল নিয়ে মনোহরদী বাসস্ট্যান্ডে এসে জড়ো হয়। বিকাল ৩টায় কানায় কানায় পূর্ণ হয় সভাস্থল। এ সময় নেতাকর্মীদের মিছিলে মুখরিত হয়ে উঠে সভা প্রাঙ্গন।

সভায় কথা হয় চালাকচর ইউনিয়নের হাফিজপুর থেকে আসা নৌকার সমর্থক কৃষক গোলাপ মিয়া সঙ্গে। তিনি বলেন, হুমায়ন ভাই আমাদের এমপি হলেও তিনি জাতীয় নেতা। নেত্রী তাকে ভাইয়ের মতো দেখে। ওনি মন্ত্রী হওয়ার পর এলাকার রাস্তাঘাট, স্কুল-কলেজ ও মাদ্রাসা মন্দিরের উন্নয়ন করেছেন। তাই মুখের কথা নয় আমরা বাস্তব প্রাপ্তিতে বিশ্বাস রাখতে চাই।

উপজেলার চরমান্দালিয়া থেকে আসা নৌকার আরেক সমর্থক আক্কাছ আলী বলেন, আমাদের পাশের পুরাতন ব্রহ্মপুত্র নদ শুকিয়ে গিয়েছিল। সেই নদী মন্ত্রী খনন করে দেয়ায় এখন সারা বছর নদীতে পানি থাকে। সেই পানি আমরা জমিতে ব্যবহার করতে পারি। সারের কোন অভাব হয়না। ওনার আগে অনেক এমপি হলেও কেউ কৃষকের কথা ভাবেনি। তাই কৃষকদের বন্ধু শিল্পমন্ত্রী হুমায়ন ভাইকে আমরা আবারও ভোট দিয়ে এমপি বানাতে চাই।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খায়রুল মজিদ মাহমুদ চন্দন, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল মজিদ মাহমুদ স্বপন, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট ফজলুল হক, সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী ,যুগ্ম সাধারণ সম্পাদক মনোহরদী পৌরসভার মেয়র আমিনুর রশিদ সুজন ও বেলাব উপজেলা পরিষদ চেয়ারম্যান সমশের জামান ভূঞা রিটন প্রমুখ।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT