1. admin@narsingdirkanthosor.com : admin :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন

পলাশে মানবতার আলো’র ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

সাব্বির হোসেন | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ৩৯ বার

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর পলাশে মহান বিজয় দিবস উপলক্ষে মানবতার আলো সংগঠনের শর্ট বাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ ডিসেম্বর) বিকেলে উপজেলার জিনারদী ইউনিয়নের কুড়াতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। এসময় ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন কুড়াইতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু তাপস কুমার দে।

পরে শুরু হয় শর্ট বাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্টর খেলা। এই টুর্নামেন্টে মানবতার আলো সংগঠনের ৪টি টিম পদ্মা, যমুনা, মেঘনা ও সুরমা অংশ নেয়। এই টিম গুলোর কিক্রেটাররা একের পর এক বাউন্ডারি মেরে রানের বড় স্কোর করেন। অপরদিকে উইকেটের পতন ছিল চোখে পড়ার মতো। এসময় মাঠে এক উৎসবমুখর পরিবেশ দেখা যায়। টুর্নামেন্ট শেষে মেঘনা গ্রুপ জয়ী হয় এবং সুরমা গ্রুপ রানার্সআপ হয়।

পরে কুড়াইতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু তাপস কুমার দে এর সভাপতিত্বে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পলাশ রেসিডেন্সিয়াল মডেল কলেজের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ আরিফ পাঠান, কুড়াইতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বাবু নৃপেন্দ্র চন্দ্র রায়, জিনারদী ইউনিয়নের ৮ নং ওয়ার্ড সদস্য বাবু জয়ন্ত সেন।

এসময় আরো বক্তব্য রাখেন পলাশের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক এম এ কাইয়ুম ও নরসিংদী জেলা হাসপাতালের ডাঃ রামপাল দাস।

শেষে শর্ট বাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্সআপ টিম এবং ম্যান অব দ্যা ম্যাচসহ খেলায় ভালো পারফরম্যান্সের জন্য নির্বাচিত ক্রিকেটারদের পুরস্কার বিতরণ করা হয়।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT