1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন

বেলাবতে গাছের চারা বাঁচাতে গিয়ে বৃদ্ধের মৃত্যু

আলমগীর পাঠান | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ২৫৮ বার

আলমগীর পাঠান, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর বেলাবতে একটি নারিকেল গাছের চারাকে রক্ষা করতে গিয়ে আরেকটি একাশি কাঠের গাছের নিচে পড়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে রতন মিয়া (৫৫) নামে এক বৃদ্ধের। আজ সোমবার (২ অক্টোবর) বিকেলে উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের জহুরিয়াকান্দা পূর্বপাঁড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত রতন মিয়া একই গ্রামের মৃত আব্দুল ছোবাহান মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিন্নাবাইদের জহুরিয়াকান্দা এলাকার গুসালাকান্দা মোড় হতে জুইড়াকান্দা মোড় পর্যন্ত একটি গ্রামীন সড়ক নির্মাণের কাজ চলছে। এ কারণে সড়কের দুইপাশের বিভিন্ন গাছ সড়ক নির্মাণের সুবিধার্থে বেকু মেশিন দিয়ে উঠিয়ে ফেলছে ঠিকাদারী প্রতিষ্ঠান।

আজ সোমবার দুপুরে জুহুরিয়াকান্দা গ্রামের রতন মিয়ার বাড়ির কাছে একটি একাশি কাঠের গাছ উঠানোর কাজ করছিল বেকু মেশিনের চালক। এসময় উক্ত কাঠের গাছের সাথে লাগানো ছোট একটি নারিকেল গাছের চারা যাতে ক্ষতিগ্রস্থ না হয় সেজন্য রতন মিয়া ঘটনাস্থলে গিয়ে নারিকেল চারাটি টান মেরে ধরে রাখার সময় হঠাৎ করেই কাঠের গাছ তার উপরে পড়ে।

এসময় স্থানীয়রা আহত অবস্থায় রতন মিয়াকে উদ্ধার করে প্রথমে বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবণতি হলে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে। পঙ্গু হাসপাতালে নেয়ার পর সেখানে কর্তব্যরত চিকিৎসক রতন মিয়াকে মৃত্যু ঘোষণা করেন।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ তানভীর আহমেদ বলেন, এখনো এ ব্যাপারে কেউ লিখিত বা
মৌখিকভাবে কোন অভিযোগ দায়ের করেনি। আমি এ ব্যাপারে খবর নিচ্ছি।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT