1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

নরসিংদীতে একাধিক মামলার পলাতক আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩
  • ৩০১ বার

নিজস্ব প্রতিবেদক : গাজীপুরের পুবাইল থেকে নরসিংদীর হত্যা, ডাকাতি ও মানপাচারসহ একাধিক মামলার গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী মোঃ জাকির হোসেন (৪৮) কে গ্রেপ্তার করেছে র‌্যাব ১১। শুক্রবার পুবাইল থানার মাজুখান এলাকা হতে তাকে গ্রেপ্তার করা হয়। রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ সিপিএসসি নরসিংদীর ক্যাম্প কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক মোঃ খলিলুর রহমান।

গ্রেপ্তারকৃত জাকির নরসিংদী জেলার রায়পুরা উপজেলার রহিমাবাদ এলাকার ইদ্রিসের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার নরসিংদী এর একটি চৌকস অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর জেলার পুবাইল এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় মাজুখান এলাকা হতে হত্যা, ডাকাতি ও মানপাচারের মত গুরুত্বর অপরাধে অপরাধী একাধিক মামলার গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত পলাতক আসমী মোঃ জাকির হোসেনকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেপ্তারকৃত আসামী নরসিংদী জেলার রায়পুরা থানার রহিমাবাদ এলাকায় সংগঠিত সন্ত্রাস বাহিনীর সক্রিয় সদস্য। এলাকায় দীর্ঘদিন যাবৎ খুন, ডাকাতিসহ অন্যান্য সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে জনমনে ভীতি সঞ্চার করে আসছে। সে দীর্ঘদিন আইন প্রয়োগকারী সংস্থার ধরা ছোয়ার বাইরে ছিল। তাকে গ্রেপ্তারের জন্য বিভিন্ন সংস্থার চেষ্টা অব্যাহত ছিল। যার ফলশ্রুতিতে গোয়েন্দা নজরদারীর মাধ্যমে গাজীপুর জেলার পূবাইল থানাধীন মাজুখান এলাকা হতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীকে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য রায়পুরা থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT