1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

বাবাকে মেরে ফেলার ভয় দেখিয়ে ধর্ষণ, বৃদ্ধ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ৩৫৪ বার
ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হাফিজ ওরফে হাবি মিয়া

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে ১৩ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে হাবিজ ওরফে হাবি মিয়া (৫৭) নামে এক বৃদ্ধ দিনমজুরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (৮ জুলাই) রাত ৮টার দিকে ঘোড়াশাল পৌর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পলাশ থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত হাবিজ ওরফে হাবি মিয়া ঘোড়াশাল পৌর এলাকার পাইকসা গ্রামের মৃত করম আলীর ছেলে। পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ তাকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও মেয়ের পরিবার জানায়, ভুক্তভোগী শিশুর মা প্রবাসে থাকেন। আর ঘোড়াশালের ভাড়ারিয়া পাড়া এলাকার আলুরটেকের বাড়িতে বাবা ও ভাইয়ের সঙ্গে বসবাস করেন শিশুটি। গত ২৭ জুন বিকেলে বাড়ির পাশের একটি টেকে মেয়েটিকে একা পেয়ে তার বাবাকে মেরে ফেলার ভয় দেখিয়ে ধর্ষণ করে হাবি মিয়া। এরপর ২৮ জুন সন্ধায় পুনরায় মেয়েটিকে ধর্ষণ করে সে।

ঘটনার আগের দিন মেয়েটির বাবা ও ভাই তাকে বাড়িতে সিলেটে বেড়াতে গিয়েছিলেন। তারা চারদিন পর ঘোড়াশালে ফিরে আসেন। এ দিকে মেয়েটি কিছুটা অসুস্থ হয়ে পড়ে। পরে তার বাবা ধর্ষণের কিছুটা আলামত পেয়ে মেয়েটি জিজ্ঞাসা করে বিষয়টি নিশ্চিত হন।

ঘটনাত ১০ দিন পর শনিবার (৯ জুলাই) হাবি মিয়াকে ধর্ষণের দায়ে অভিযুক্ত করে ভুক্তভোগী মেয়ের বাবা জামান মিয়া পলাশ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ ধর্ষক হাবি মিয়াকে গ্রেপ্তার করেন।

এ বিষয়ে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, ভুক্তভোগী মেয়েটির বাবা ধর্ষণের অভিযোগ জানালে শনিবার রাতে ঘোড়াশাল পৌর এলাকায় অভিযান চালিয়ে হাবি মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় পলাশ থানায় গ্রেপ্তারকৃত হাবি মিয়ার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়।

এম এস হোসেন /নরসিংদীর কন্ঠস্বর

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT