1. admin@narsingdirkanthosor.com : admin :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৫১ অপরাহ্ন

পলাশে মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে দুই গাড়ির সংঘর্ষ, আহত ৩

সাব্বির হোসেন | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বুধবার, ৩ মে, ২০২৩
  • ৩২২ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর পলাশে মাইক্রোবাসের সাথে ইজিবাইকের সংঘর্ষে ৩ জন আহত হয়েছে। আজ বুধবার বেলা সাড়ে ১১টায় পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার ধলাদিয়া এলাকার বাইপাস সড়কে এই দূর্ঘটনা ঘটে।

আহতরা হলেন টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার মনহরা উপজেলার মুজিবুর রহমানের স্ত্রী নাসিমা আক্তার (৫৫), নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালের গড়পাড়া গ্রামের ওয়াদুদ মিয়ার ছেলে রাব্বী মিয়া (২২) এবং তাৎক্ষণিক আহত ইজিবাইক চালকের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘোড়াশাল থেকে ছেড়ে আসা পলাশ বাসস্ট্যান্ড অভিমুখী একটি মাইক্রোবাস ধলাদিয়া এলাকায় একটি ইজিবাইককে ওভারটেক করতে যায়। এসময় সামনে থেকে আসা বেপোরোয়া গতির এক মোটরসাইকেল আরোহী মাইক্রোবাসটির সামনে চলে আসে।

পরে মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে মাইক্রোবাস চালক বামদিকে সরে গেলে ইজিবাইকটির সাথে মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এসময় ইজিবাইক ও মাইক্রোবাস উল্টে সড়কের পাশে ধান ক্ষেতে পরে যায়। এতে এক নারী যাত্রী, মাইক্রোবাসের চালক ও ইজিবাইক চালক আহত হয়।

দূর্ঘটনার পর স্থানীয় উৎসুক জনতার কেউ কেই তাদের উদ্ধার না করে ভিডিও ধারণ শুরু করে। এসময় ঘটনাস্থলে উপস্থিত থাকা সাজ্জাদুল হক সুৃমন নামে এক পুলিশ সদস্য আহতদের উদ্ধার করে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক হারুন অর রশীদ জানান, নাসিমা আক্তার নামে এক নারীকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার ছেলেকে দূর্ঘটনার বিষয়ে জানানো হয়েছে।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো: সামসুল হক দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT