1. admin@narsingdirkanthosor.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন

রায়পুরায় গৃহবধূ ধর্ষণচেষ্টার অভিযোগ, যুবক গ্রেফতার

হারুনুর রশীদ :
  • প্রকাশিতঃ রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৯ বার

হারুনুর রশীদ : নরসিংদীর রায়পুরায় এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগে ইকবাল (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে রায়পুরা থানা পুলিশ। গ্রেফতারকৃত ইকবাল উপজেলার মুছাপুর ইউনিয়নের পূর্বহরিপুর পাহাড় কান্দি গ্রামের সুলতান মিয়ার ছেলে।

আজ রোববার রায়পুরা থানায় মামলা এজাহার ভুক্ত করে গ্রেফতারকৃত আসামিকে পুলিশী প্রহরায় বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে গত শুক্রবার দিবাগত রাত ১২টার সময় মুছাপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

শনিবার বিকেলে ভুক্তভোগীর স্বামী রায়পুরা থানায় লিখিত অভিযোগ দেন। অভিযোগ পেয়ে থানার উপপরিদর্শক রাকিবুল ইসলাম সঙ্গী ফোর্স নিয়ে নিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। রোববার জিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেন।

পুলিশ ও স্বজনদের সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই গৃহবধূর স্বামী ওইদিন রাতে রিকশা চালাতে ঘরের বাহিরে ছিলেন। ওই গৃহবধূকে ঘরে একা পেয়ে কৌশলে যুবক ঘরে প্রবেশ করে এবং ওই গৃহবধূরকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে পালিয়ে যায়। পরে স্বামী বাড়ি ফিরে আসলে এ ঘটনার বর্ণনা দেন। ওই রাতেই তার স্বামী স্বজনদের জানান। পর দিন সকালে স্থানীয়দের জানালে শালিসি দরবারে মিমাংসার চেষ্টা করে। ভুক্তভোগী পরিবার পরদিন বিকেলে ন্যায় বিচারের আশায় রায়পুরা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

ভুক্তভোগীর স্বামী জানান, ইতি পূর্বেও ইকবাল আমার স্ত্রী কু প্রস্তাবসহ উৎতপ্ত করে আসছিলো। বিষয়টি অনেকে জানিয়েছি। কঠিন শাস্তি দাবি জানাচ্ছি।

অভিযুক্তের মা বলেন, ওই মহিলার স্বামী অন্য মেয়ের সাথে সম্পর্ক রয়েছে। ওই বৌকে সুকৌশলে তাড়িয়ে দিয়ে ওই মেয়েকে বিয়ে করার পায়তার করে নির্দোষ ছেলেকে এ ঘটনায় ফাঁসনো হয়েছে।

অভিযুক্তের স্ত্রী মেহেরা বলেন, ওইদিন রাতে আমার স্বামী সারাক্ষণ আমার সাথেই ছিলো। এমন কিছু হলে রাতেই তারা জানাতে পারতো তা না করে পরে কেনো বলাবলি করছে।

রায়পুরা থানার পরিদর্শক তদন্ত গোবিন্দ সরকার বলেন, অভিযোগ পাওয়া পরপর এলাকা থেকে গ্রেফতার করি। রোববার এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশি প্রহরায় বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT