1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন

ঘোড়াশালে বিনম্র শ্রদ্ধায় জাতীয় শোক দিবস পালন

সাব্বির হোসেন | নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১৫৯ বার

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে বিনম্র শ্রদ্ধার মধ্য দিয়ে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে আজ সোমবার (১৫ আগস্ট) বিকেলে ঘোড়াশাল পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় ঘোড়াশাল পৌর আওয়ামীলীগ কার্যালয়ের সামনে অনুষ্ঠানের উদ্বোধন করে বক্তব্য রাখেন নরসিংদী-২ পলাশ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব কামরুল আশরাফ খান পোটন।

ঘোড়াশাল পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র মোঃ শরীফুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএম শফি’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নরসিংদী-২ পলাশ আসনের বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব ডা. কামরুল আশরাফ খান দিলীপ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পলাশ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সৈয়দ জাবেদ হোসেন, সাধারণ সম্পাদক ও ঘোড়াশাল পৌর মেয়র আল মুজাহিদ হোসেন তুষার।

এসময় আরও উপস্থিত ছিলেন পলাশ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও জিনারদী ইউপি চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম গাজী, পলাশ উপজেলা ভাইস চেয়ারম্যান কারীউল্লাহ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার, উপজেলা কৃষকলীগের আহ্বায়ক মোঃ আমিনুল হক ভূঁইয়া, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, ঘোড়াশাল পৌর যুবলীগের সভাপতি মনির হোসেন মোল্লাহ, উপজেলা ছাত্রলীগের সভাপতি রনি প্রধান প্রমুখ। অনুষ্ঠান শেষে উপস্থিত সবার মাঝে খাবার বিতরণ করা হয়।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT