1. admin@narsingdirkanthosor.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

রায়পুরায় ফেনসিডিল-গাঁজাসহ ২ মাদক বিক্রেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ২৪০ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর রায়পুরায় ফেনসিডিল ও গাঁজাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‍্যাব-১১। আজ শনিবার (১৩ আগস্ট) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১, সিপিএসসি, নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন।

গ্রেফতারকৃতরা হলেন, রায়পুরা থানার আমিরগঞ্জ (ভূইয়া বাড়ী) গ্রামের মোবারক ভূইয়ার ছেলে মোঃ মাহাবুব ভূইয়া (২৮) ও আমিরগঞ্জ (মিয়াবাড়ী) গ্রামের মৃত ছফিল উদ্দিনের ছেলে মোঃ ইয়াসিন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেফতারকৃতরা আন্তঃজেলা চিহ্নিত পেশাদার মাদক বিক্রেতা। এ হিসেবে এলাকায় তাদের ব্যাপক জনশ্রুতি রয়েছে। তারা নিয়মিত চট্টগ্রাম ও কুমিল্লা থেকে মাদকদ্রব্য এনে নরসিংদী ও ব্রাহ্মণবাড়ীয়ার বিভিন্ন এলাকায় বিক্রি করেন। এর প্রেক্ষিতে গোয়েন্দা তথ্যে তাদের গ্রেফতার করা হয়।

এসময় রায়পুরা থানার আমিরগঞ্জ গ্রামের বদরগঞ্জে ইয়াছিন এর বসত ঘরের সামনে রাখা অটো মিশুকে অভিযান পরিচালনা করে ২৫০ বোতল ফেনসিডিল ও ৩২ কেজি গাঁজা এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি অটো মিশুক জব্দ করা হয়েছে। জব্দ করা গাঁজার আনুমানিক মূল্য ৬ লাখ ৪০ হাজার টাকা এবং ফেনসিডিলের আনুমানিক মূল্য ২ লাখ ৫০ হাজার টাকা।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গ্রেফতার মাহাবুব ভূইয়ার নামে ব্রাহ্মণবাড়ীয়ার আশুগঞ্জ থানা ও নরসিংদী সদর থানায় দুইটি মাদক মামলা, নরসিংদী সদরে একটি সিঁধেল চুরির মামলা, নরসিংদী সদর থানায় একটি হত্যা চেষ্টা ও গুরতর আহত মামলাসহ চারটি মামলা বিজ্ঞ আদালতে চলছে। তাদের বিরুদ্ধে রায়পুরা থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT