1. admin@narsingdirkanthosor.com : admin :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন

বেলাবতে যুবলীগ নেতার হুইল চেয়ার পেলেন প্রতিবন্ধীরা

আলমগীর পাঠান | নরসিংদীর কন্ঠস্বর :
  • প্রকাশিতঃ শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ২৫৭ বার

আলমগীর পাঠান, নিজস্ব প্রতিবেদক : নরসিংদী জেলার বেলাব উপজেলার তিনটি দরিদ্র পরিবারের মাঝে তিনটি হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। হুইল চেয়ার বিতরণ করেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মো. মাজহারুল ইসলাম।

আজ শুক্রবার ( ১২আগষ্ট) বেলাব উপজেলার তিনটি দরিদ্র পরিবারের হাতে নিজে বাড়ীতে গিয়ে তিনটি হুইল চেয়ার তুলে দেন তিনি। বেলাব উপজেলার বেলাব ইউনিয়নের মাটিয়ালপাড়ার গ্রামের কামাল মিয়ার বাড়ির মোঃ সিরাজ মিয়া, পিতাঃ মৃত মোঃ খালেককে ১টি, চর উজিলাব ইউনিয়নের চর আমলাব গ্রামের বুদ্ধি প্রতিবন্ধী মাহবুবা হক নিঝনা পিতা মাকিনুল হককে ১ টি ও নারায়পুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড দড়িকান্দী গ্রামের আল ইকরাম (প্রতিবন্ধী) পিতা- আলমগীরকে ১টি করে মোট তিনটি হুইল চেয়ার প্রদান করেন।

এসময় কাজী মো. মাজহারুল ইসলাম বলেন, আওয়ামীলীগ সরকার জনগণের সরকার। এ সরকার সবসময়ই অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে। এই সরকারের প্রত্যেক নেতাকর্মী একটি নিবেদিত প্রাণ। তাই আমিও সে দলের যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে অসহায় ও দরিদ্র মানু‌ষের পাশে দাঁড়াতে আমার পক্ষ হতে দরিদ্র পরিবার গুলোর হাতে একটি করে সেলাই মেশিন ও হুইল চেয়ার প্রদান করে যাচ্ছি। এই সেলাই মেশিন প্রদানের ধারাটি আমার চলমান থাকবে। প্রসংগত উল্লেখ্য যে বিগত ১০ বছর যাবত কাজী মাজহার মনোহরদী-বেলাব প্রত্যন্ত অঞ্চলের সাধারন জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT