1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

বেলাব’র বারৈচা স্কুলের প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা

আলমগীর পাঠান | নরসিংদীর কন্ঠস্বর :
  • প্রকাশিতঃ সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ১৪৭ বার

আলমগীর পাঠান, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর বেলাব উপজেলার বারৈচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বেলাব উপজেলা শিক্ষা সমিতির সভাপতি রাবেয়া খাতুন শান্তুির আজ ছিল কর্ম জীবনের শেষ দিন। সকাল থেকেই প্রাত্তন ছাত্র-ছাত্রী, অভিভাবক ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকদের আবেগঘণ চারুনায় বারৈচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিবেশ ছিল থমথমে ভারাক্রান্ত।

সবশেষে বিকাল ৪ ঘটিকায় বেলাব উপজেলা সহকারী শিক্ষকদের পক্ষ থেকে শিক্ষক গণ এক ঘরোয়া পরিবেশে বিধায় সংবধনার আয়োজন করেন। সভায় শিক্ষক গণ ফুলের তোড়া দিয়ে বিদায় সংবধনা প্রদান করেন। শিক্ষক গণ নিবেদত প্রাণ এই শিক্ষকের বর্ণাঢ্য প্রতিবাদী কন্ঠ, বলিষ্ঠ নেতৃত্ব, সৎ ও নিষ্ঠাবান জীবনের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন বেলাব উপজেলা শিক্ষা সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ রাশেদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ ফজলুল হক, দপ্তর সম্পাদক মোঃ আব্দুল্লাহ, সহ সাধারণ সম্পাদক মোঃ মোমেন মিয়া,আমতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজনীন হক হেনা’সহ প্রমুখ।

উল্লেখ যে ১৯৮৩ সালে সহকারী শিক্ষক হিসেবে যোগদান করেন রাবেয়া খাতুন শান্তি। ১৯৯৪ সালে বারৈচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT