1. admin@narsingdirkanthosor.com : admin :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন

পলাশে বঙ্গমাতার জন্মদিনে নারীরা পেল সেলাই মেশিন ও নগদ অর্থ

মোঃ আশাদউল্লাহ মনা | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ১৩২ বার

মোঃ আশাদউল্লাহ মনা : “মহীয়সী বঙ্গমাতার চেতনা, অদম্য বাংলাদেশের প্রেরণা” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবের ৯২তম জন্মদিন উপলক্ষে নরসিংদীর পলাশে অতিদরিদ্র ও অস্বচ্ছল সাত নারী সেলাই মেশিন ও পাচঁ নারী পেল মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে দুই হাজার করে নগদ অর্থ।

সোমবার (৮ আগস্ট) সকালে উপজেলা পরিষদ সভা কক্ষে বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা , সেলাই মেশিন ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পলাশ উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরী।

উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নারীদের হাতে এ সেলাই মেশিন ও নগদ অর্থ তুলে দেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আব্দুল্লাহ আল মামুন খান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ কারীউল্লাহ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রেহানা পারভীন, উপজেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার মোজ্জামেল হক মন্টু ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT