1. admin@narsingdirkanthosor.com : admin :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন

নরসিংদীতে ইসলামী ব্যাংকের ১০ হাজার গ্রাহকের মাঝে গাছের চারা বিতরণ

মোমেন খান, নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ২০১ বার

মোমেন খান, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীতে ১০ হাজার গ্রাহকের মাঝে গাছের চারা বিতরণ করেছে ইসলামী ব্যাংক লিমিটেড নরসিংদী শাখা। রবিবার (৭ আগস্ট) বিকালে ইসলামী ব্যাংক লিমিটেড নরসিংদী শাখা কার্যালয়ে পল্লী উন্নয়ন প্রকল্পের আয়োজনে বৃক্ষ রোপণ কর্মসূচী- ২০২২ অনুষ্ঠানের মাধ্যমে গ্রাহকদের মাঝে বিভিন্ন ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়।

ইসলামী ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও নরসিংদী শাখা প্রধান মো. আলীমুর রহমানের সভাপতিত্বে ও প্রকল্প কর্মকর্তা আ. জলিলের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গ্রাহকদের মাঝে গাছের চারা বিতরণ করেন নরসিংদী পৌর মেয়র মো. আমজাদ হোসেন বাচ্চু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী ব্যাংকের নরসিংদী শাখার এসপিও ও ফরেন এক্সচেঞ্জ ডিপার্টমেন্ট প্রধান মোহাম্মদ সেলিম মিয়া, এফ এ ভিপি ও বিনিয়োগ প্রধান মো. সাখাওয়াত হোসেন মোল্লা, নরসিংদী সদর উপজেলা সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. রফিকুল ইসলাম।

স্বাগত বক্তব্য রাখেন এফ এ ভিপি ও ম্যানেজার অপারেশন্স মো. রবি উল্লাহ। অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তিলাওয়াত করেন সিনিয়র ফিল্ড অফিসার মো. জিল্লুর রহমান। এসময় ব্যাংকের অন্যান্য কর্মকর্তা কর্মচারী ও গ্রাহকেরা উপস্থিত ছিলেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT