1. admin@narsingdirkanthosor.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

নরসিংদীতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ রবিবার, ২ জুন, ২০২৪
  • ১৫৬১ বার
Oplus_131072

নিজস্ব প্রতিবেদক : নরসিংদী সদরে সোহাগ মিয়া (২৮) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার (২ জুন) দুপুরে সদর উপজেলার চিনিশপুরের হাড়িধোয়া নদীর পাড়ের একটি গাছ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে নরসিংদী মডেল থানা পুলিশ।

নিহত সোহাগ মিয়া রায়পুরা উপজেলার আমিরগঞ্জের নলবাটা গ্রামের মৃত এমদাদ হোসেনের ছেলে। সে পরিবারের সঙ্গে দাসপাড়ায় বসবাস করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোহাগের মানসিক সমস্যা রয়েছে। পরিবার তার চিকিৎসা করাচ্ছে। শনিবার (১ জুন) সন্ধায় সে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। আশেপাশে খুঁজেও তাকে পাওয়া যায়নি। পরে আজ সকাল নয়টার দিকে হারিধোয়া নদীর পাড়ের কবরস্থানের দক্ষিণ পাশের এক জামগাছে সোহাগের ঝুলন্ত মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে দুপুর ১২টার দিকে ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করে নরসিংদী মডেল থানা পুলিশ।

স্থানীয়রা আরও জানান, সোহাগ মিয়ার ব্রেনে সমস্যা ছিল। এর আগেও সে কয়েকবার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে এসে রশি ছিড়ে পড়ে গিয়ে বেঁচে যায়।

চিনিশপুর ইউপি সদস্য সিরাজুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে সোহাগ মিয়ার ঝুলন্ত মরদেহ একটি জামগাছে দেখতে পাই, সে গলায় ফাঁস নিয়ে মারা যায়। পরে থানায় খবর দিলে পুলিশ পৌঁছে তার মরদেহ উদ্ধার করে।

নরসিংদী মডেল থানার এসআই মো: ইউসুফ জানান, খবর পেয়ে আমরা সোহাগের ঝুলন্ত মরদেহ উদ্ধার করি। নিহত সোহাগ মিয়া মানসিক রোগী ছিল এবং তাকে প্রায় সময় শিকল দিয়ে বেঁধে রাখতো এমনটি আমরা স্থানীয় লোকজন ও তাদের আত্মীয় স্বজনের কাছ থেকে জানতে পেরেছি। তার চিকিৎসাপত্র আমাদের কাছে তারা দাখিল করেছে। এসব দেখে আমরা পরবর্তী আইনগত ব্যবস্থা নিচ্ছি।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT