1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন

আপন চাচাকে বিয়ের দাবিতে ভাস্তির অনশন

ডেস্ক রিপোর্ট | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ৩৮২ বার

ডেস্ক রিপোর্ট : ঠাকুরগাঁওয়ে চাচাকে বিয়ের দাবিতে অনশনে বসেছে নবম শ্রেণির এক কিশোরী। তাদের বিয়ে না হলে আত্মহত্যার হুমকি দিয়েছে সে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। আজ রবিবার (৭ আগস্ট) ভোর রাত থেকে চাচার বাড়িতে অবস্থান করছে ওই কিশোরী। এ ঘটনা ঘটে ঠাকুর গাঁওয়ের রহিমা থানার কাশলগাঁও ডাঙ্গিপাড়া গ্রামে। প্রেমিক হাসান (২৫) ওই কিশোরীর চাচা। অনশন করা কিশোরী স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

কিশোরী জানায়, তিন বছর ধরে হাসানের সঙ্গে তার প্রেমের সম্পর্ক। তারা কয়েকবার শারীরিক সম্পর্কও স্থাপন করেছেন। তবে হাসান তাকে বিয়ে করতে রাজি হচ্ছে না। এজন্য হাসানকে বিয়ের দাবিতে শনিবার দিনগত রাত ৩টা থেকে তিনি অনশন করছেন। হাসান তাকে বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দেয় ওই কিশোরী।

কিশোরীর বাবা বলেন, যেদিন ঘটনা ঘটে সেদিন আমি বাড়ি ছিলাম না। তাদের সম্পর্ক মেনে নেওয়ার মতো নয়। আমি আমার মেয়েকে আনতে গিয়েছিলাম, সে আমার সঙ্গে আসে নি। আমার মেয়ে বলে আমি ও আমার স্ত্রী নাকি তার বাবা-মা নই। আমি একা এ বিষয়ে কোনো সিদ্ধান্ত নিতে পারছি না। সবাই বসে সিদ্ধান্ত নিবো।

এ বিষয়ে বক্তব্য জানতে প্রেমিক হাসানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হয়নি। এ বিষয়ে রুহিয়া পশ্চিম ইউপি চেয়ারম্যান অনিল কুমার সেন বলেন, ঘটনাটি শুধু শুনেছি। ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত জানতে পারবো।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT