1. admin@narsingdirkanthosor.com : admin :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন

নরসিংদীর রায়পুরায় বজ্রপাতে একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ২৪২ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর রায়পুরায় ঝড়-বৃষ্টির সময় বজ্রপাতে মো জাকির আলী (৪০) নামে একজনের মৃত্যু হয়েছে। নিহত জাকির আলী জেলার মনোহরদী উপজেলার হাতিরদিয়া এলাকার আলীম উদ্দিনের ছেলে।

আজ মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকেলে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে আনুমানিক বেলা সাড়ে ৪ টায় ঝড়-বৃষ্টির সময় বজ্রপাতে গুরুতর আহত হন তিনি।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, জাকির আলী রায়পুরার মরজাল ইউনিয়নের ব্রাহ্মণ্যেরটেক এলাকার বাবর আলীর মেয়ের সাথে সংসার পাতেন। বিয়ের পর থেকে দীর্ঘ ৮-১০ বছর যাবৎ পরিবার নিয়ে এই এলাকা বসবাস করতেন। তিনি মুরগি আনা-নেওয়ার কাজ করতেন। আজ বিকেলে এলাহী বাক্সের বাড়ির সামনে রাস্তায় বসে ছিলেন জাকির আলী। এসময় বৃষ্টি শুরু হলে বজ্রপাতে গুরুতর আহত হন। তার ডান পাশ কিছুটা জলসে যায়।

পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে বারৈচা বেসরকারি হাসপাতালে নিয়ে গেছে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে জেলা হাসপাতালে পাঠান। জেলা হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মরজাল ইউপি সদস্য সাব্বির আহমেদ তুহিন বজ্রপাতে মৃত্যুর বিষয় নিশ্চিত করে বলেন, আজই জানাজা শেষে ব্রাহ্মণ্যেরটেক কবরস্থানে জাকির আলীকে দাফন করা হয়।

নরসিংদীর কন্ঠস্বর / এম.আ.আই

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT