1. admin@narsingdirkanthosor.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন

পলাশে এক টাকায় ঈদ বাজার পেল ৪০৫ পরিবার

ফারদিন হাসান দিপ্ত | নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ১০৪ বার

ফারদিন হাসান দীপ্ত  : ‘”আমাদের কাছে একটি হাসি মানে একটি সুন্দর পৃথিবী”‘ এই শ্লোগান সামনে রেখে নরসিংদীর পলাশে অসহায় ও দরিদ্র ৪০৫ পরিবারের জন্য এক টাকায় ঈদ বাজারের আয়োজন করেছে স্কুল-কলেজে পড়ু–য়া একঝাঁক তরুণ।

সোমবার (৮ এপ্রিল) বিকেল ৩ টায় উদ্দীপ্ত তারুণ্য নামে একটি সামাজিক সংগঠনের ব্যানারে পলাশ আদর্শ শিশু শিক্ষা বিদ্যা নিকেতন সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ বাজারের উদ্বোধন করেন নরসিংদী -২ আসনের সংসদ সদস্য ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলিপ।

এক টাকার বিনিময়ে প্রত্যেকটি পরিবারকে এক কেজি পোলাওর চাল, এক কেজি তেল, এক কেজি পেঁয়াজ, ১ লিটার তেল,১ কেজি আলু, সেমাই, নুডলস, ডালসহ ৮টি নিত্যপণ্য দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম গাজী, সাবেক পৌর মেয়র শরীফুল হক ও সাংবাদিক এস এম শফি প্রমূখ।

সংগঠনের সভাপতি রফিকুল ইসলাম শান্ত বলেন, সমাজের অবহেলিত অসহায় মানুষের কল্যাণে বিভিন্ন স্কুল-কলেজে পড়ু–য়া তরুণদের নিয়ে প্রায় পাচ বছর আগে গঠিত হয় উদ্দীপ্ত তারুণ্য নামক সামাজিক সংগঠন। সমাজের অসহায় মানুষের কল্যাণে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছি আমরা। বিশেষ করে করোনা মহামারিতে এই সংগঠনের ভূমিকা ছিল অতুলনীয়। এবার ঈদ সামনে রেখে অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে ও ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে এক টাকায় বাজারের আয়োজন করা হয়।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT