1. admin@narsingdirkanthosor.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন

পলাশে বাংলাদেশ স্কাউটস দিবস উদযাপন

বরুণ চন্দ্র দাস | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ১৬০ বার

বরুণ চন্দ্র দাস, নিজস্ব প্রতিবেদক : “স্মার্ট স্কাউটিং, স্মার্ট সিটিজেন” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নরসিংদীর পলাশে বাংলাদেশ স্কাউটস দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার (৮ এপ্রিল) সকালে এক বর্ণাঢ্য র‍্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করা হয়।

পরে পলাশ থানা মডেল উচ্চ বিদ্যালয়ে বৃক্ষরোপণ ও ট্রাফিক সেবা কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ও স্কাউট সভাপতি মোহাম্মদ শহীদুল্লাহ।

এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও স্কাউট কমিশনার মিলন কৃষ্ণ হালদারের সভাপতিত্বও পলাশ থানা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাংলাদেশ স্কাউট পলাশ শাখার সম্পাদক বরুন চন্দ্র দাসের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এ এইচ এম ফকরুল হোসাইন,

প্রধান শিক্ষক ও স্কাউট সহসভাপতি সুলতান উদ্দিন, প্রধান শিক্ষক ও স্কাউট কোষাধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন এবং পলাশ থানা মডেল উচ্চ বিদ্যালয় এর সাবেক প্রধান শিক্ষক আবুল কাশেমসহ আরো অনেকে।

প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শহিদুল্লাহ বাংলাদেশ স্কাউট দিবস ২০২৪ এর প্রতিপাদ্য বিষয় ” স্মার্ট স্কাউটিং,স্মার্ট সিটিজেন ” এর উপর আলোচনা করেন। ” স্কাউটিং করব স্মার্ট সিটিজেন গড়ব ” এই স্লোগানে মুখরিত ছিল আজকের র‍্যালিটি।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT