1. admin@narsingdirkanthosor.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন

রায়পুরায় অটো চালককে হত্যা, ৩ জনের যাবজ্জীবন

এম আজিজুল ইসলাম | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ১৫২ বার

এম আজিজুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর রায়পুরায় চালককে হত্যার পর লাশগুম করে অটোরিকশা (বিভাটেক) ছিনতাই করার ঘটনায় তিনজনের যাবজ্জীবন ও ২০ হাজার টাকা করে অর্থদন্ড অনাদায়ে আরো ৬ মাসের কারাদন্ড দিয়েছে আদালত। এছাড়াও ছিনতাই করা বিভাটেক সংরক্ষণ করার অভিযোগে এক নারীকে ৬ মাসের কারাদন্ডাদেশ এবং ১০ হাজার টাকা অর্থদন্ড দেয়া হয়।

আজ রবিবার (২৪ মার্চ) দুপুরে নরসিংদীর জেলা ও দায়রা জজ তৃতীয় আদালতের বিচারক আ.ন.ম ইলিয়াছ আসামীদের উপস্থিতিতে এই রায় প্রদান করেন।

সাজা প্রাপ্তরা হলো, রায়পুরা উপজেলার বীরগাঁও এলাকার সোলাইমান মিয়ার ছেলে আলাল ওরফে বিল্লাল (৩৫), একই এলাকার মোছলেম মিয়ার ছেলে কাউছার মিয়া (২৮), একই উপজেলার বল্লবপুর এলাকার ধন মিয়ার ছেলে রুবেল মিয়া (৩১) এবং বীরগাঁও এলাকার আব্দুর রহিমের স্ত্রী রুবিয়া বেগম (৪৫)। সাজাপ্রাপ্তরা সকলেই জেল হাজতে আছেন।

মামলার বিবরণে জানা যায়, ২০২২ সালের ২৪ সেপ্টেম্বর বিকেলে শহরের বাসাইল এলাকার অটোরিকশা (বিভাটেক) চালক বিজয় মিয়া জীবীকার তাগিদে নরসিংদী শহরে বের হয়। এসময় পূর্ব পরিকল্পনা অনুযায়ী আসামীরা তাকে ভাড়া করে প্রথমে রায়পুরার নীলক্ষা এবং পরে একই উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের মাহমুদ নগরে নিয়ে কৌশলে তাকে হত্যা করে লাশগুম করে বিভাটেক নিয়ে পালিয়ে যায়।

পরবর্তীতে এ ঘটনায় বিজয়ের মায়ের দায়ের করা অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে অভিযোগের প্রেক্ষিতে আসামীদের গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়। পরে আদালত ১৫ কার্য দিবসে ২০ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণের প্রেক্ষিতে এই রায় প্রদান করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী এডভোকেট খন্দকার আব্দুল হালিম বলেন, দ্রুত সময়ে এমন চাঞ্চল্যকর এই রায়ে রাষ্ট্রপক্ষ সন্তুষ্ট। দোষিরা তাদের উপযুক্ত সাজা অবশ্যই পাবে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT