1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

রায়পুরায় বিজয় মিছিলে পরাজিত প্রার্থীর সমর্থকদের হামলার অভিযোগ, আহত ৩

এম আজিজুল ইসলাম | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ১১৫ বার

এম.আজিজুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর রায়পুরা উপজেলার চর আড়ালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ড সদস্য হারুন মোল্লার বিজয় মিছিলে হামলা হয়েছে বলে অভিযোগ করেছেন সমর্থকরা। বিজয়ী হওয়ার পরের দিন আজ রবিবার তাদের ওপর এই হামলা হয়েছে বলে জানান সমর্থকরা।তাদের দাবি প্রতিপক্ষ পরাজিত ইউপি সদস্য প্রার্থী নোয়াব মিয়ার সমর্থকরা এই হামলা চালিয়েছে।

বেলা আনুমানিক সাড়ে ১১ টায় রায়পুরা উপজেলার চর আড়ালিয়া ইউনিয়নের বটতলী খামারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ৩ জন আহত হওয়ার খবর পাওয়া যায়।

আহতরা হলেন বিজয়ী ইউপি সদস্য হারুন মোল্লার সমর্থক বটতলী খামারপাড়া গ্রামের আতাউর রহমানের ছেলে মোক্তার হোসেন (৩৪), জহর আলীর ছেলে খোরশেদ (৫০) এবং পরাজিত প্রার্থী নোয়াব মিয়ার সমর্থক মো: নজিবুল্লাহর ছেলে জামান মিয়া (২৮)। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, শনিবার চর আড়ালিয়া ইউপি নির্বাচনে ৯ নং ওয়ার্ড থেকে হারুন মোল্লা টিউবওয়েল প্রতীক নিয়ে বিজয়ী হয়। একই পদে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী নোয়াব মিয়া ফুটবল প্রতীক নিয়ে হারুন মোল্লার কাছে পরাজিত হয়। এরপরদিন রোববার হারুন মোল্লার সমর্থকরা একটি বিজয় মিছিল বের করে। এতে নোয়াব মিয়ার সমর্থক ২০-৩০ জন দেশীয় অস্ত্র নিয়ে মিছিলটিতে হামলা চালায়। এসময় কয়েকজন আহত হয়।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ জানান, চর আড়ালিয়ায় বিজয়ী ও পরাজিত প্রার্থীর সমর্থকদের মাঝে হাতাহাতির ঘটনা ঘটেছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT