1. admin@narsingdirkanthosor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন

পলাশে মানবতার আলো’র শিক্ষা উপকরণ বিতরণ

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯২ বার

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর পলাশে ১৪৪ জন মেধাবী স্কুল শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করেছে মানবতার আলো সংগঠন। মঙ্গলবার ও আজ বুধবার দিনব্যাপী পলাশ উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় থেকে পঞ্চম শ্রেণির এসব মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

শিক্ষা উপকরণ পাওয়া বিদ্যালয়গুলো : সানেরবাড়ী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, কুড়াইতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়, বরাব সরকারি প্রাথমিক বিদ্যালয়, রাবান বিলপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়, চরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ধলাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, পূর্বপলাশ সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাড়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়, চরনগরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়, মাঝেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ছোট তারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং উওর চন্দন দক্ষিণ পারুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।এসময় উপস্থিত ছিলেন মানবতার আলো সংগঠনের সহ-সভাপতি অনিক ঘোষ, সাধারণ সম্পাদক রোমন ভক্ত, মুখপাত্র ও কোষাধ্যক্ষ বিপ্লব রায়, প্রচার সম্পাদক সজীব রায় ও সদস‍্য অরবিন্দু রায়, ননী গোপাল সেন।

মানবতার আলো সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক সোহেল দে জানান, শিক্ষা উপকরণ বিতরণের উদ্দেশ্য হচ্ছে মেধাবী শিক্ষার্থীদের মাঝে উৎসাহ প্রদান। ক্লাসে পিছিয়ে পড়া শিক্ষার্থীরাও যেন নিজেদের মেধাবী করে গড়ে তোলে। সংগঠনের পক্ষ্য স্কুল শিক্ষার্থীদের মাঝে চলমান রয়েছে বৃত্তি প্রদান কাজও।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT