1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

নরসিংদী প্রেসক্লাবের সভাপতিকে গ্রামবাসীর সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৩০ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদী প্রেসক্লাবের সভাপতি হিসেবে মোঃ নূরুল ইসলাম নির্বাচিত হওয়ায় সংবর্ধনা দিয়েছে এলাকাবাসী। শনিবার (১৭ ফেব্রুয়ারী) দুপুরে রায়পুরা উপজেলার মতিউর নগর কিন্ডারগার্ট স্কুল মাঠে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সোনালী ব্যাংক প্রধান কার্যালয়ের সাবেক এজিএম মোঃ আব্দুর রাজ্জাক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা বোর্ডের অর্থ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হক।

এ সময় বক্তব্য রাখেন বাংলাদেশ বিনিয়োগ বোর্ডের যুগ্ম সচিব মোহাম্মদ আরিফুল হক, রায়পুরা উপজেলা মুক্তিযুদ্ধা সংসদের সাবেক কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম, সংবর্ধিত অতিথি নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মোঃ নূরুল ইসলাম, বীরশ্রেষ্ঠ বৈমানিক মতিউর কল্যাণ সংস্থার সিনিয়র সহ সভাপতি জাকির হোসেন ছগির ও মুছাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ নুরুল ইসলাম সরকার প্রমুখ।

অনুষ্ঠানে বক্তাগণ বলেন, সাংবাদিকরা হচ্ছে জাতির দর্পণ। একজন প্রকৃত সাংবাদিকই পারে দেশ ও জনগনের কল্যাণে কাজ করতে। তাই নূরুল ইসলাম আমাদের এলাকার সন্তান এবং আমাদের গর্ব। আমরা তার জীবনের সার্বিক মঙ্গল কামনা করছি। গণমাধ্যমের সর্বোচ্চ সংগঠন নরসিংদী প্রেসক্লাব। এই প্রতিষ্ঠানের সভাপতি হিসেবে নূরুল ইসলাম নির্বাচিত হওয়ায় বীর শ্রেষ্ঠ মতিউর নগর গ্রামের মানুষ আজ গৌরবান্বিত। অনুষ্ঠানে নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মোঃ নুরুল ইসলামকে এলাকাবাসীর পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT