1. admin@narsingdirkanthosor.com : admin :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন

ঘোড়াশালে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু, আহত একজন

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ৪৫৯ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে নির্মাণাধীন ভবনে কাজ করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে নুরুল ইসলাম (৩২) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরতর আহত হয়েছে সুজন (৩২) মিয়া নামে আরও এক নির্মাণ শ্রমিক।

নিহত নুরুল ইসলাম ঘোড়াশাল পৌর এলাকার ফুলদিরটেক গ্রামের রমিজ উদ্দিনের ছেলে ও আহত সুজন মিয়াপাড়া গ্রামের জাবেদ আলীর ছেলে। আজ বৃহস্পতিবার (৪ আগস্ট) বেলা সাড়ে তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহত নুরুল ইসলাম

স্থানীয়রা জানান, আজ বৃহস্পতিবার সকালে ঘোড়াশাল বাজারের সার ব্যবসায়ী মহিউদ্দিনের নির্মাণাধীন তিন তলা ভবনে রাজমিস্ত্রীর কাজ করতে যান নুরুল ইসলাম ও সুজন। বিকেলের দিকে ওই ভবনের পাশে বৈদ্যুতিক খুটির তারে রড লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয় নুরুল ইসলাম ও সুজন গুরতর আহত হন।সহকর্মীরা তাদের উদ্ধার করে ঘোড়াশাল রওশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নুরুল ইসলামকে মৃত ঘোষণা করেন এবং সুজন মিয়ার অবস্থা সংকটাপন্ন হওয়ায় মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

পলাশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, বিদ্যুৎপৃষ্টে একজন নিহত ও একজন আহতের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্তপূর্বক পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT