1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন

পলাশে প্রেমিকার সাথে অভিমানে প্রেমিকের আত্মহত্যা

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২২৩ বার

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর পলাশে আলিফ (২০) নামে এক তরুণ প্রেমিক গলায় লুঙ্গি পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করার অভিযোগ উঠেছে। শুক্রবার (৯ ফেব্রুয়ারী) বিকলে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার উত্তর টেঙ্গরপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। নিহত আলিফ উত্তর টেঙ্গর পাড়া মহল্লার মোঃ ইকবাল হোসেনের ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, শুক্রবার বিকাল ৪ টার দিকে আলিফ ফাঁকা বাড়ি পেয়ে ঘরের বারান্দার রুমের ভিতরে গিয়ে ধন্যার সাথে গলায় লুঙ্গি পেচিয়ে আত্মহত্যা করে।

এর আগে পাশ্ববর্তী এলাকার নবম শ্রেণির ছাত্রী মাইশার (১৪) সাথে দীর্ঘ প্রায় ৩ থেকে ৪ বছর যাবৎ প্রেমের সম্পর্ক ছিলো আলিফের। ঘটনার দিন মাইশার সঙ্গে তার মনমালিন্য হয়। আর সেই কারণে তার সঙ্গে অভিমান করে আলিফ আত্মহত্যা করেছে।

প্রেমিকা মাইশা প্রেমের সম্পর্ক স্বীকার করে বলেন, তুচ্ছ বিষয় নিয়ে আলিফ প্রায় আমাকে আত্মহত্যার হুমকি দিতো। ঘটনার দিনও সে বলছে আত্মহত্যা করবে কিন্তু আমি বুজতে পারিনি সে সত্যি সত্যিই আত্মহত্যা করবে।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির এসআই মো: নাইবুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করছি প্রেমঘটিত কারণে এই আত্মহত্যার ঘটনা ঘটেছে৷ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে নরসিংদী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT