1. admin@narsingdirkanthosor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন

বেলাব মহিলা ভাইস চেয়ারম্যানের ঘরসহ দুই বাড়িতে আগুন

আলমগীর পাঠান | নরসিংদীর কন্ঠস্বর :
  • প্রকাশিতঃ বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ৪৪৩ বার

আলমগীর পাঠান, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর বেলাব উপজেলাযর বেলাব বাজারে মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদার ঘর সহ দুটি বাড়ির পাঁচটি কক্ষ আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। আজ বুধবার (৩ আগস্ট) বেলা ১টা ৫০ মিনিটে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে উক্ত আগুনের সূত্রপাত হয়।

এই অগ্নিকাণ্ডে বেলাব উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদার ও চা বিক্রেতা আব্দুল সাত্তার এর বাড়ি সহ দুটি বাড়ির মোট পাঁচটি কক্ষ আগুনে পুড়ে ছাই হয়ে যায়। এতে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় এক ঘন্টা চেষ্টা করে আগুন নেভাতে সক্ষম হয়।

ক্ষতিগ্রস্থ মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা বলেন, আমি খবর পেয়ে সাথে সাথে ফায়ার সার্ভিসকে ফোন দেই, বেলাব বাজারে রাস্তায় জ্যাম থাকায় ফায়ার সার্ভিসের গাড়ি পৌছাইতে কিছুটা বিলম্ব হয়। ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এতে আমাদের অনেক ক্ষয় ক্ষতি হয়েছে।

বেলাব ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইয়াসিন ইকবাল জানান, আমি ফোন পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে এসে পৌঁছাই এবং আমাদের দুটি ইউনিট প্রায় এক ঘন্টা চেষ্টা করে তিনটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। এই অগ্নিকাণ্ডের ক্ষয় ক্ষতির পরিমাণ আনুমানিক পাঁচ লক্ষ টাকা হবে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT