1. admin@narsingdirkanthosor.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন

নরসিংদী সাংবাদিক ইউনিয়নের কার্যালয় শুভ উদ্বোধন

মোমেন খান | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪
  • ১২৫ বার

মোমেন খান, নিজস্ব প্রতিবেদক : অনারম্বর পরিবেশে নরসিংদী সাংবাদিক ইউনিয়নের কার্যালয় আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। রবিবার (২১ জানুয়ারি) বিকেল তিনটায় জেলা শহরের জেলখানা মোড়াস্থ পীর মোহাম্মদ খান প্লাজার তৃতীয় তলায় সংগঠনের এ কার্যালয় আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

ফিতা কেটে কার্যালয় উদ্বোধন করেন নরসিংদীর রায়পুরা উপজেলা প্রকল্প কর্মকর্তা প্রকৌশলী মো. বোরহান উদ্দিন।

পরে নরসিংদী সাংবাদিক ইউনিয়নের সদস্যরা ফুল দিয়ে অতিথিকে বরণ করে নেন। এসময় প্রকৌশলী মো. বোরহান উদ্দিন সংগঠনের সদস্যদের সাথে পরিচিত হন এবং সকলের সাথে কুশল বিনিময় করেন।

তিনি নরসিংদী সাংবাদিক ইউনিয়নের কলম সৈনিকদেরকে সত্য ও ন্যায়ের পথে থেকে বস্তুনিষ্ঠু সংবাদ পরিবেশনের আহবান জানান। বস্তুনিষ্ঠু সংবাদ পরিবেশন করা একজন সংবাদকর্মীর ঈমানী দায়িত্ব। আর এ দায়িত্ব মহান আল্লাহ প্রদত্ত আপনাদের উপর অর্পিত হয়েছে।

তিনি আরো বলেন, বস্তুনিষ্ঠু সংবাদ পরিবেশনের মাধ্যমে প্রবীণ ও নবীদের সংমিশ্রনে নরসিংদীর সাংবাদিক ইউনিয়ন একদিন জেলার গণমাধ্যম কর্মীদের দিকপাল সংগঠন হিসেবে পরিণত হবে।

নরসিংদী সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো. শাহাদাৎ হোসেন রাজু বলেন, সাংবাদিক সমাজের অধিকার আদায়ের লক্ষ্যে এবং নির্যাতিত সাংবাদিকদের পাশে দাঁড়াতে নরসিংদীর সাংবাদিক ইউনিয়ন গঠন করা হয়েছে। জেলায় কর্মরত যে কোন সংবাদ কর্মীকে সংগঠনের সদস্য মনে করে তাদের অধিকার আদায় এবং সাংবাদিক নির্যাতনের প্রতিবাদ করাই হবে নরসিংদী সাংবাদিক ইউনিয়নের উদ্দেশ্য ও লক্ষ্য। আর এই লক্ষ্যেই কাজ করছে নরসিংদী সাংবাদিক ইউনিয়ন।

এ সময় উপস্থিত ছিলেন নরসিংদী সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি খন্দকার আমির হোসেন, সাধারণ সম্পাদক তুহিন ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সুজন বর্মন, কোষাধক্ষ্য তন্ময় সাহা, দপ্তর সম্পাদক ঈদুল ফিতর, নির্বাহী সদস্য কাজী ফয়জুল জালাল লিমন, আলমগীর পাঠান সিনিয়র সদস্য লক্ষণ বর্মন, এম ওবায়দুল কবির, শামীম মিয়া, আবু বক্কর সিদ্দিক, হিমেল দে, সৈয়দ ইমরান সহ অন্যান্য সদস্যরা।

পরে নরসিংদী সাংবাদিক ইউনিয়নের মঙ্গল কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন সংগঠনের সহ-সভাপতি হাফেজ খন্দকার আমির হোসেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT