1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন

নরসিংদীর সারোয়ার কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক মনোনীত

আলমগীর পাঠান | নরসিংদীর কন্ঠস্বর :
  • প্রকাশিতঃ সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ৪৪৩ বার

আলমগীর পাঠান, নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন নরসিংদীর বেলাবর মোঃ সারোয়ার হোসেন। এর আগে তিনি ঢাকা বিশ্বিবদ্যালয় ফজলুল হক মুসলিম হল ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক ছিলেন।

রবিবার (৩১ জুলাই) রাতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের প্যাডে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের যৌথ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কেন্দ্রীয় ছাত্রলীগের নবনির্বাচিত সহসম্পাদক মোঃ সারোয়ার হোসাইন বলেন, আমি সহ-সম্পাদক হয়েছি সেটা বড় কথা নয়, আমি ছাত্রলীগের জন্য কি দিতে পেরেছি সেটা বড় কথা। আমি ছাত্রলীগের জন্য কাজ করে যাচ্ছি এবং যাব। পদ-পদবি দায়িত্বমাত্র। ভবিষ্যতেও আমি ছাত্রলীগের একজন নিবেদিত কর্মী হিসেবে কাজ করে যেতে চাই। জাতির পিতার আদর্শ বুকে ধারণ করে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমৃত্যু কাজ করে যাবো ইনশাআল্লাহ।

জানা যায়, সারোয়ার হোসেন নরসিংদীর বেলাবর বিন্নাবাইদ ইউনিয়নের কাশিম নগর গ্রামের মোঃ জাহাঙ্গীর আলমের ছেলে। তাঁর দাদা মোঃ মহিউদ্দিন ছিলেন বিন্নাবাইদ ইউনিয়ন পরিষদের ৩ বারের চেয়ারম্যান ও কাশিমনগর উচ্চ বিদ্যালয়ের জমিদাতা।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT