1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন

মাধবদীতে অন্তঃসত্ত্বা স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা, স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ২৮৪ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর মাধবদীতে শ্বাসরোধ করে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী আরিফা (২০) কে হত্যার ঘটনায় ঘাতক স্বামী আবুল কালাম (২৩) কে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৯ ডিসেম্বর) অভিযান চালিয়ে অভিযুক্ত স্বামী আবুল কালামকে আটক করেছে মাধবধী থানা পুলিশ। আটককৃত আবুল কালাম মাধবদীর উত্তর চরভাসানিয়া গ্রামের আবু সিদ্দিকের ছেলে।

এ ঘটনায় নিহত আরিফার ভাই নুর মোহাম্মদ বাদী হয়ে আবুল কালামকে আসামী করে মাধবদী থানায় হত্যা মামলা দায়ের করেন। এর আগে ২৮ ডিসেম্বর আরিফার নিজ ঘর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরেই স্বামী আবুল কালামের সাথে আরিফার পারিবারিক কলহ চলছিল। আর এ কারণেই তার গলাটিপে শ্বাসরোধ করে হত্যা করে স্বামী আবু কালাম। পরে এক পর্যায়ে সে পালিয়ে যায়। পরে পুলিশ দ্রুত অভিযানে চালিয়ে বৃহস্পতিবার রাতেই ওই এলাকা থেকে তাকে আটক করে। শুক্রবার বিজ্ঞ আদালতে আবু কালাম এই হত্যার দায় স্বীকার করে।

এ বিষয়ে মাধবদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান জানান, নিহত আরিফার স্বামী আবুল কালামের সাথে তার দীর্ঘদিন ধরেই পারিবারিক কলহ চলছিল। আর এ কারণেই হয়তো তাকে শ্বাসরোধ করে হত্যা করে সে পালিয়ে যায়। পরে পুলিশ দ্রুত অভিযানে চালিয়ে তাকে রাতে আটক করে। শুক্রবার বিজ্ঞ আদালতে আবু কালাম এই হত্যার দায় স্বীকার করে এবং নিহত আরিফা পাঁচ মাসের গর্ভবতী ছিল বলে জানায়।

তিনি আরো বলেন, পরিবারের দাবি সে অন্তঃসত্ত্বা ছিলো। তবে অন্তঃসত্ত্বা’র বিষয়টি ময়নাতদন্তের পর নিশ্চিত করা যাবে এবং আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT