1. admin@narsingdirkanthosor.com : admin :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন

সবার কাছে নৌকা প্রতীকে ভোট চাই : চরসিন্দুর ইউপি চেয়ারম্যান

সিয়াম সরকার
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ১১৩ বার

সিয়াম সরকার : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে (নরসিংদী -২)আসনে আবারো নৌকা প্রতীক পেয়েছেন ডাঃ আনোয়ারুল আশরাফ খান (দিলীপ)। পলাশ উপজেলার চরসিন্দুর ইউনিয়নে নৌকা প্রতীকে ইউনিয়ন বাসীর কাছে ভোট চেয়ে মাঠ পর্যায়ে প্রচার প্রচারনায় সর্বদা কাজ করছেন চরসিন্দুর ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি

আলহাজ্ব মোফাজ্জল হোসেন রতন। এরইমধ্যে প্রার্থীদের প্রচার-প্রচারণায় মুখর হয়ে উঠেছে নির্বাচনী মাঠ। ভোটারদের দৃষ্টি আকর্ষণে যে যেভাবে পারছেন প্রচারণা চালাচ্ছেন।

চরসিন্দুর ইউনিয়নে প্রতিটা ওয়ার্ডে প্রচার প্রচারনা কার্যক্রম চলমান রয়েছে।গতকাল সন্ধ্যায় দুই নম্বর ওয়ার্ডে ও তিনি প্রচারনা চালিয়েছেন ও পথসভা করছেন।তিনি ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নৌকার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। দিচ্ছেন নানা ধরনের প্রতিশ্রুতি। তুলে ধরছেন বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম। নতুন ভোটারদের সাথে করছেন নৌকা প্রতীকের শুভেচ্ছা বিনিময়। ইউনিয়নের সকল ওয়ার্ডে নৌকা প্রচারনায় ওয়ার্ড সভাও চলমান রয়েছে।

চরসিন্দুর ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বলেন আমাদের (নরসিংদী -২) পলাশ উপজেলা নৌকার মাঝি ডাঃ আনোয়ারুল আশরাফ খান (দিলীপ)।

শেখ হাসিনা মানেই বাংলাদেশ; শেখ হাসিনা মানেই উন্নত, সমৃদ্ধ-নিরাপদ বাংলাদেশ।নৌকা বঙ্গবন্ধুর প্রতীক, নৌকা শেখ হাসিনার প্রতীক।আমরা নৌকার পহ্মে কাজ করব। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমার ইউনিয়নের সকলের কাছে নৌকা প্রতীকে ভোট চাই।

আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর আমার ইউনিয়নে অনেক উন্নয়ন হয়েছে।রাস্তা ঘাট থেকে শুরু করে সকল দিকে উন্নয়নের ছোঁয়া পড়েছে। নতুন ভোটারদের মাঝেও সাড়া পেয়েছি তারা উন্নয়নের পহ্মে নৌকায় ভোট দিবে। আমি মনে করি নিজেরা বিবেচনা করে উন্নয়নের ছোঁয়াকে ধরে রাখতে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। এসময়ে চরসিন্দুর ইউনিয়ন আওয়ামী লীগরে নেতা কর্মী, যুবলীগ নেতাকর্মী, ইউনিয়ন সকল ওয়ার্ড সভাপতি, ওয়ার্ড মেম্বর,অঙ্গ সংগঠনে নেতাবর্গ ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT