1. admin@narsingdirkanthosor.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন

আলোর প্রতীক সেচ্ছাসেবী সংগঠনের শীতবস্ত্র বিতরণ

আলমগীর পাঠান | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩
  • ১৮২ বার

আলমগীর পাঠান, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর বেলাব উপজেলার বাজনাবো ইউনিয়নের আলোর প্রতীক সেচ্ছাসেবী সংগঠনের ১৫ বর্ষপূর্তি উপলক্ষে বনভোজন, শীতার্ত ও হতদরিদ্র পরিবারের মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ (২২ ডিসেম্বর) শুক্রবার বিকালে দক্ষিণধুরু গ্রামে আলোর প্রতীক সংগঠনের আয়োজনে বনভোজন, শীতার্ত ও হতদরিদ্র পরিবারের মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোর প্রতীক সেচ্ছাসেবক সংগঠনের সভাপতি মোঃ মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও ১৫ বছর পূর্তি উদযাপন কমিটির আহবায়ক মোঃমাহফুজ রায়হান রাজুর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাজনাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার মোখলেছুর রহমান।

এই সময় উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নজরুল মজিদ মাহমুদ স্বপন,জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোঃ মেরাজ মাহমুদ মিরাজ, সংগঠনের উপদেষ্টা ও একমি চীফ ফিন্যান্সিয়াল অফিসার মোঃ এরশাদুল কবির নয়ন, দূর্নীতি দমন কমিশনের সাবেক পরিচালক আবু মোহাম্মদ আরিফ সিদ্দিকী,

দক্ষিণধুরু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ ইব্রাহিম ভূইয়া,বাজনবা ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ মোবারক হোসেন,উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ রুহুল কুদ্দুস, চলো গড়ি বেলাব এডমিন মোঃ তানভীর আহমেদ, আলোর প্রতীক সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সাজন, বছর পূর্তি উদযাপন কমিটির সদস্য সচিব মোঃ বাদল আহমেদ’সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। শুরুতে উপস্থিত অতিথিদের ফুল ও ক্রেষ্ট দিয়ে বরন করে নেন আলোর প্রদীপ সংগঠনের সদস্যবৃন্দ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে খন্দকার মোখলেছুর রহমান বলেন, সেচ্ছাসেবী সংগঠন আলোর প্রতীক এই মহতী উদ্যোগে দেখে আমি বিস্মিত হয়েছি সিমিত সময়ে এই সংগঠনের কার্যক্রম সম্পর্কে শুনে ও দেখে খুব ভালো লাগলো এজন্য আলোর প্রতীক সংগঠনের পাশে থেকে সহযোগিতা করার চেষ্টা করবো।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT