1. admin@narsingdirkanthosor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

নরসিংদীর রায়পুরায় ট্রাক্টর চাপায় রাজমিস্ত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ১৩৬ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর রায়পুরায় মোবারক হোসেন (৩০) নামে এক রাজমিস্ত্রী ট্রাক্টরচাপায় নিহত হয়েছেন। নিহত মোবারক উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ পশ্চিমপাড়া গ্রামের আঙ্গুর মিয়ার ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রী ছিলেন।

আজ রোববার (১৭ ডিসেম্বর) দুপুরে আহত অবস্থায় তাকে সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এর আগে সকালে ওই এলাকায় ট্রাক্টর ও গাছের নিচে চাপা পড়ে গুরুতর আহত হন মোবারক।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে মোবারক নিজের বাড়ির কাজের জন্য ট্রাক্টর (ইছার মাথা) যোগে ইট নিয়ে আসে। চালক ইট বুঝাই ট্রাক্টর নিয়ে আসার পথে রাস্তাটি খানাখন্দ সুরু হওয়ায় চালককে তিনি সংকেত দেয়ার চেষ্টা করেন। চালক ট্রাক্টরটি নিয়ে রাস্তা যোগে আশার সময় ট্রাক্টরটি উল্টে যায়। সেসময় তিনি গাছ ও ট্রাক্টরের মধ্যে চাপা পরে আহত হন। পরে স্বজনরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ট্রাক্টরটি জব্দ করি। নিহতের স্বজনদের সাথে আলোচনা সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT