1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন

নরসিংদী জেলা রিপোটার্স ক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

আলমগীর পাঠান, নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ১৪৩ বার

আলমগীর পাঠান, নিজস্ব প্রতিবেদক : নরসিংদী জেলা রিপোটার্স ক্লাবের ঈদ পুনর্মিলনী ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ জুলাই) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নৌকা ভ্রমনের মাধ্যমে এই সভা অনুষ্ঠিত হয়।

সকাল দশটায় নরসিংদী থানা ঘাট থেকে রিপোর্টস ক্লাবের সদস্যদের নিয়ে পাশ্ববর্তী ব্রাহ্মণবাড়িয়া জেলায় অবস্থিত স্বপ্ন দ্বীপের উদ্দেশে নৌকাটি ছেড়ে যায়। নৌকা ছাড়ার পর পর নৌকার মাঝে রিপোটার্স ক্লাবের সভাপতি কামরুল ইসলাম সোহেলের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা শুরু হয়।

সভায় গত সেশনের কার্যক্রম নিয়ে বক্তব্য রাখেন ক্লাবের সিনিয়র সদস্য মকবুল হোসেন, নূরুল ইসলাম নূরচাঁন, সভাপতি কামরুল ইসলাম সোহেল, সিনিয়র সহ সভাপতি শাহাদাৎ হোসেন রাজু, অর্থ সম্পাদক তৌকির আহমেদ ও দপ্তর সম্পাদক হুমায়ন কবির’সহ প্রমুখ।

সভার এক পর্যায়ে গত বছরের আয় ব্যায় এবং আগামী সেশনের সম্ভাব্য বাজেট পেশ করেন অর্থ সম্পাদক তৌকির আহমেদ।

বার্ষিক সাধারণ সভার আলোচনা পর্ব শেষ হওয়ার পর আগামী দুই বছরের জন্য কমিটি গঠন করা হয়। নতুন সেশনের জন্য কামরুল ইসলাম সোহেল পুনরায় সভাপতি এবং মনিরুজ্জামান মনির সাধারণ সম্পাদক নির্বাতিচ হন। এই সময় সদস্যদের মতামতে ভিত্তিতে ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

এরপর নৌকা স্বপ্ন দ্বীপে পৌঁছার পর দুপুরের খাবার গ্রহণ, সদস্যদের নিয়ে বিভিন্ন খেলা এবং লটারীর ড্র অনুষ্ঠিত হয়।
খেলা এবং বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করার আগে বক্তব্য রাখেন নরসিংদী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি এবং নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা নিবারণ চন্দ্র রায়,

নরসিংদী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, সাবেক সভাপতি ও নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা মাখন দাস, রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মোস্তফা খান, নরসিংদী জেলা তাঁতী লীগের সদস্য সচিব হিরু সরকার, ক্লাবের সিনিয়র সদস্য মকবুল হোসেন, নূরুল ইসলাম নূরচাঁন, সিনিয়র সহ সভাপতি, শাহাদাৎ হোসেন রাজু, অর্থ সম্পাদক তৌকির আহমেদ ও দপ্তর সম্পাদক হুমায়ন কবির। পুরষ্কার বিতরণের পর নৌকা ছেড়ে আসে নরসিংদীর উদ্দেশ্যে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT