1. admin@narsingdirkanthosor.com : admin :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন

ঘোড়াশালে ডোবা থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

সাব্বির হোসেন | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ৩৩২ বার

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে জুলহাস মিয়া (৭০) নামের এক মানসিক ভারসাম্যহীন বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ রবিবার (১০ নভেম্বর) দুপুর দেড়টায় উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার টেকপাড়া গ্রামের একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত জুলহাস মিয়া টেকপাড়া গ্রামের মৃত খুরশিদ আলমের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘোড়াশাল পৌর এলাকার টেকপাড়া গ্রামের জুলহাস মিয়া দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীনভাবে জীবন যাপন করে আসছেন। শনিবার দিবাগত রাতের কোন এক সময় বাসা থেকে বের হয়ে আসেন তিনি। পরে বাড়ির সামনের একটি ডোবা পানিতে পরে তার মৃত্যু হয়। আজ দুপুরে স্থানীয়রা তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

ঘোড়াশাল পৌর কাউন্সিলর নুরুল ইসলাম জানান, নিহত জুলহাস মিয়া মানসিক ভারসাম্যহীন ভাবে বাড়ির সামনের রাস্তায় মাঝে মাঝে বসে থাকতে দেখা যেতো। বয়স্ক ও মানসিক ভারসাম্যহীন হিসেবে তাকে কেউ কেউ আর্থিক সহযোগিতাও করতেন। আজ জানতে পারলাম তিনি মারা গেছেন।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) তারিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত জুলহাস মিয়ার পরিবারের সাথে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT