1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন

শিবপুরে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মোমেন খান | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
  • ১৮৭ বার

মোমেন খান, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর শিবপুরে বীর মুক্তিযোদ্ধা আবু ছাঈদ (কমান্ডার) (৭৫) কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।  আজ শনিবার দুপুরে তাকে উপজেলার যোশর ইউনিয়নের শরীফপুর মাদ্রাসা মাঠে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান ও জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

নিহতের কফিনে সালাম প্রদর্শন করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মাহমুদুল হাসান রাসেল ও শিবপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) কাইয়ুমের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল।

এসময় শিবপুরের সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভুইয়া রাখিল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফজলুর রহমান, যোশর ইউপি চেয়ারম্যান রাশেল আহমেদ, যোশর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ফাইজুল ইসলাম, নরসিংদী জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের সভাপতি মশিউর রহমান পিন্টু সরকার প্রমুখ।

মরহুমের বড় ছেলে ভূমি মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ আলমগীর হোসেন জানান, তার পিতা গত শুক্রবার রাত ১১.৩০ মিনিটে বার্ধক্যজনিত কারনে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা আবু ছাঈদ যোশর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার ছিলেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT