1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

রায়পুরায় মাকে মারধর, ছেলের দুই মাসের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ১৭৪ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর রায়পুরায় মাদক সেবনের টাকা না দেয়ায় মা’কে মারধরের অভিযোগে ছেলে সাগর চন্দ্র বর্মন (২২) কে ২ পুড়িয়া গাঁজাসহ আটক করে পুলিশ। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ৫ শত টাকা জরিমানা ও ২ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। পুলিশী প্রহরায় বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।

আজ বুধবার (১ নভেম্বর) দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলায় নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী হাকিম মো আজগর হোসেন।

জানা যায়, উপজেলার মরজাল ইউনিয়নের সুখমার চন্দ্র বর্মন এবং অনিতা রাণী বর্মনের ছেলে সাগর চন্দ্র বর্মন। মঙ্গলবার বিকেলে স্বামী পরিতৃপ্তা অনিতা রাণী বর্মণ মাদকাসক্ত ছেলের হামলায় লাঞ্চিত হয়ে গুরুতর আহত হন। ভুক্তভোগী ওই নারী ছেলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন। ওইদিন রাতে ছেলেকে ২ পুড়িয়া গাঁজাসহ আটক করে পুলিশ।

অনিতা রাণী বর্মন বলেন, মঙ্গলবার বিকেলে মাদকাসক্ত ছেলে টাকার জন্য ঘরে থাকা আসবাবপত্র ভাঙচুর আমাকে মারধর করে হাত ভেঙে দেয়। পরে ছেলের বিরুদ্ধে অভিযোগ দেই। এর আগেও সে ৭ মাস ও ২ বছর একই কারনে জেল খাটে। চাই ছেলে সংশোধন হয়ে ফিরে আসোক।

নির্বাহী হাকিম মো আজগর হোসেন বলেন, মা’কে মারধরের অভিযোগে মাদকাসক্ত ছেলেকে ২ পুড়িয়া গাঁজাসহ আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করে পুলিশ। মাদক দ্রব্য আইনে ৪২/১ এর ধারায় ৫ শত টাকা জরিমানা এবং ২ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT