1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:০২ অপরাহ্ন

নরসিংদীতে ছাত্র শিবিরের ৬ নেতাকর্মী আটক

নরসিংদী প্রতিনিধি :
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ২০৪ বার

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে নাশকতার মামলায় ছাত্র শিবিরের ৬ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। সোমবার নরসিংদী সদরের গাবতলি ও সংগিতা এলাকা থেকে তাদের আটক করা হয়। আজ মঙ্গলবার দুুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া।

আটককৃতরা হলো, নরসিংদী সদরের হাফিজপুর এলাকার নুরুল ইসলামের ছেলে ও গাবতলী জামেয়া কাশেমিয়া কামিল মাদ্রাসার ইসলামী ছাত্র শিবিরের সভাপতি আমিনুল ইসলাম (২২), বুদিয়ামার এলাকার মাহবুব হাসানের ছেলে মোঃ নাইম হাসান (১৯), হাজীপুর মধ্যপাড়ার আলম হোসেনের ছেলে আবু সুফিয়ান (১৯), হাজীপুর বড়পাড়ার আশরাফ উদ্দিন সরকারের ছেলে আব্দুল্লাহ সরকার (১৯), বেলাব উপজেলার বাজনাব এলাকার আমজাদ হোসেনের ছেলে মোঃ তানভীর হোসেন (১৯) ও শিবপুর উপজেলার ঘাগটিয়ার আঃ লতিফের ছেলে হিসাব উদ্দিন (১৯)। তারা সবাই গাবতলী জামেয়া কাশেমিয়া কামিল মাদ্রাসা ইসলামী ছাত্র শিবিরের সদস্য।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া জানান, সোমবার নরসিংদী মডেল থানার একদল অফিসার ফোর্স গাবতলি ও সংগিতা এলাকা থেকে রাষ্ট্র বিরোধী নাশকতা ও অস্থিতিশীলতা সৃষ্টির লক্ষে গোপনে সংগঠিত হওয়ার সংবাদ পেয়ে অভিযান পরিচালনা করে শিবিরের ৬ নেতকর্মীকে আটক করা হয়। আসামিদের ৫ দিনের পুলিশ রিমান্ডের আবেদন সহ আদালতে প্রেরণ করা হয়েছে। উক্ত আসামীরা নাশকতা মামলার ঘটনায় জড়িত থাকার স্বপক্ষে তদন্তকালে প্রাপ্ত সাক্ষ্য প্রমানের ভিত্তিতে তাদের আটক করা হয়। নাশকতার যে কোন অপচেষ্টা রুখে দেয়ার জন্য গোপনে তথ্য সংগ্রহে তীক্ষ্ণ নজরদারি ও অভিযান অব্যাহত থাকবে ।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT