1. admin@narsingdirkanthosor.com : admin :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

রায়পুরায় ঋনের টাকার জন্য প্রাণ দিলেন রাজমিস্ত্রী

এম আজিজুল ইসলাম | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ২১৭ বার

এম আজিজুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর রায়পুরায় ঋণের টাকা পরিশোধ করতে না পেরে সুকুমার বিশ্বাস (৪০) নামে এক রাজমিস্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আজ সোমবার (৩০ অক্টোবর) বিকালে রায়পুরা উপজেলার মির্জাপুর ইউনিয়নের পিরিজকান্দি দক্ষিন পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সুকুমার বিশ্বাস ওই এলাকার মৃত প্রমোদ বিশ্বাসের ছেলে।

নিহতের স্ত্রী চন্দনা রানী বিশ্বাস বলেন, তার স্বামী আগে রাজমিস্ত্রীর কাজ করতো৷ পরে অসুস্থ হয়ে পরায় চিকিৎসার জন্য এনজিও থেকে টাকা লোন করেন। পরে এ টাকা পরিশোধ করার জন্য আরেকটি এনজিও থেকে লোন তুলেন৷ এভাবে তিনি ৪ বছরে মোট ১১ টি এনজিও থেকে প্রায় ৪ লাখ টাকা লোন করে ফেলে। এসব টাকা পরিশোধ না করতে পেরে তিনি কষ্টে আত্মহত্যা করেছে।

খবর পেয়ে ঘটনাস্থলে আসেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম ও রায়পুরা থানার তদন্ত কর্মকর্তা মীর মাহবুব চৌধুরী৷ পরে স্থানীয়দের সহায়তায় সুকুমার বিশ্বাসের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, খবর পেয়ে ঘটনাস্থল এসে পরিবারের লোকজনের সাথে কথা বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে ঋনের টাকা পরিশোধ না করতে পেরে আত্মহত্যা করেছে। ময়না তদন্তে শেষে তার মৃত্যুর আসল কারন জানা যাবে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT