1. admin@narsingdirkanthosor.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

শিবপুর ইটাখোলা হাইওয়ে থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

শেখ মানিক | শিবপুর
  • প্রকাশিতঃ সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ১৩১ বার

শেখ মানিক : “পুলিশই জনতা, জনতাই পুলিশ” শ্লোগানকে সামনে রেখে মহাসড়কে দুর্ঘটনা, চুরি, ডাকাতি, ছিনতাই, মাদক, ইভটিজিং প্রতিরোধকল্পে নরসিংদীর শিবপুর উপজেলার ইটাখোলা হাইওয়ে থানা পুলিশ (গাজীপুর রিজিয়ন) উদ্যোগে কমিউনিটি, বিট পুলিশিং র‍্যালী ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (৩০ অক্টোবর) সকালে ঢাকা-সিলেট মহাসড়ককের ইটাখোলা হাইওয়ে থানা প্রাঙ্গণে এই ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। ওপেন হাউজ-ডে তে হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইলিয়াস হোসেন এর সভাপতিত্বে ও পুলিশের উপ-পরিদর্শক (এসআই) খাইরুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, শিবপুর প্রেসক্লাবে সাধারণ সম্পাদক শেখ মানিক, নরসিংদী জেলা ট্রাক, মালিক ও শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন মৃধা, পুটিয়া ইউপি সদস্য আবুল বাশার খান, এরশাদ ভূইয়া, আওয়ামী লীগ নেতা মনির হোসেন ও ব্যবসায়ী গিয়াসউদ্দিন প্রমুখ।

হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইলিয়াস হোসেন বলেন, পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। বিশেষ করে মহাসড়ক পথে নিরাপত্তার দায়িত্বে দিনরাত কাজ করছে। মহাসড়কে কেউ কোনো বিপদে পড়লে তা হাইওয়ে পুলিশকে দ্রুত জানাতে চালু হয়েছে ‘হ্যালো এইচপি’ নামে একটি অ্যাপ। এই অ্যাপে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। আইন মেনে সড়কে চলি-স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি।

তিনি আরও বলেন, মহাসড়কে কোনো ব্যাটারি চালিত অবস্থায় থ্রি হুইলার, ব্যাটারি অটোরিকশা উঠতে দেওয়া হবে না। সর্বনাশা মাদকের সঙ্গে কোনো আপস নেই। মহাসড়ক ব্যবহার করে কাউকে মাদক বহন করতে দেওয়া হবে না। সড়কে যে কোনো শৃঙ্খলা ফেরানোর ব্যাপারে তথ্য দেয়ার জন্য আহ্বান জানান তিনি।

আলোচনায় বক্তারা সড়ক দুর্ঘটনা রোধে বিভিন্ন দিক তুলে ধরেন। এ সময় চালক, শ্রমিক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক নেতা ও জনপ্রতিনিধিসহ বিভিন্ন পর্যায়ের জনসাধারন উপস্থিত ছিলেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT