1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন

শিবপুরে সামাজিক সুরক্ষা সুবিধাভোগী ও সূধীজনের সাথে মতবিনিময় করেন, এমপি মোহন

শেখ মানিক | শিবপুর
  • প্রকাশিতঃ বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
  • ১১৪ বার

শেখ মানিক : নরসিংদী-৩, শিবপুর আসনের সংসদ সদস্য জহিরুল হক ভূইয়া মোহন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী অসহায় মানুষের কথা চিন্তা করে দেশে সকল প্রতিবন্ধি, বিধবা ও বয়স্কসহ অসংখ্যক ভাতা প্রদান করছে সরকার। শেখ হাসিনা দেশের মানুষের কথা চিন্তা করে। দেশের উন্নয়নের কথা ভাবে। অতীতে কোনো সরকার প্রতিবন্ধীদের কথা ভাবেন নাই, গর্ভধারণ নারীদের নিয়ে চিন্তা করেন নাই, গরীবদুঃখী শিশুদের পুষ্টির কথা ভাবেন নাই, অবহেলিত বয়স্ক বৃদ্ধ-বাবা মায়েদের কথা ভাবেন নাই, তাঁরা কিভাবে জীবন যাপন করেন। কোন সরকার দুস্থ রোগীদের চিকিৎসার কথা ভাবেন নাই,ভূমিহীন, গৃহহীন, ছিন্নমূল অসহায় দরিদ্র জনগোষ্ঠীর পুনর্বাসন করেছে শেখ হাসিনার সরকার।

তিনি আরো বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে এবং রাষ্টিয় ক্ষমতায় আবারো শেখ হাসিনাকে বসাতে হবে। অন্য কোন সরকার ক্ষমতায় আসলে সকল প্রকার ভাতা বাতিল করবে। যদি আরো সুবিধা পেতে চান তাহলে নৌকায় ভোট দিতে হবে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্য দোয়া কামনা করে বক্তব্য শেষ করেন।

শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়ন মাঠে বুধবার সকাল সাড়ে ১০ টার সময় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাফুজুল হক শামীম মোল্লার সভাপতিত্বে বর্তমান সরকারের সামাজিক সুরক্ষা কর্মসূচির আওতায় সুবিধাভোগী ও সূধী জনদের নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল আজিজ এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাপসী রাবেয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মুহসীন নাজির, সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিল, সহসভাপতি আজিজুর রহমান খান ভুলু, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক খান ও উপজেলা সমাজ সেবা অফিসার মাহমুদুর রহমান প্রমুখ। উল্লেখ্য, দুলালপুর ইউনিয়নে ভাতাভোগী প্রায় ৩হাজার ৩শ জন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT