1. admin@narsingdirkanthosor.com : admin :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন

কালীগঞ্জে আঞ্জুমানে মাইজভান্ডারির কমিটি গঠন

মোঃ মুক্তাদির হোসেন | কালীগঞ্জ প্রতিনিধি :
  • প্রকাশিতঃ বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ১৩৯ বার

মোঃ মুক্তাদির হোসেন, কালীগঞ্জ প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জে বক্তারপুর ইউনিয়ন আঞ্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারি এর কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে আজ বুধবার (২৭ জুলাই) বিকেলে কালীগঞ্জ সোনালী ব্যাংক সংলগ্ন খানকায়ে রহমানীয়া মইনীয়া মাইজভান্ডারিয়া প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কালীগঞ্জ উপজেলা আঞ্জুমান কমিটির সভাপতি মো. মোরশেদ আলম মিন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সালাহ উদ্দিন খানের পরিচালনায় বক্তব্য রাখেন দরবারের খলিফাগণ, আঞ্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারিয়াসহ খানকায়ে রহমানীয়া মইনীয়া মাইজভান্ডারিয়া ও মইনীয়া যুব ফোরামের উপজেলার ও ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ।

এ সময় বক্তাগণ আঞ্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারিয়া কমিটি গঠণের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে বিস্তারিত আলোচনা করেন। পরে উপস্থিত সদস্যদের প্রস্তাব ও সম্মতিক্রমে মো. ওসমান মীরকে সভাপতি ও মো. আলম সরকারকে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট শক্তিশালী কমিটি ঘোষণা করা হয়।

শেষে তুমলিয়া ইউনিয়ন আঞ্জুমান কমিটির সাবেক সাধারণ সম্পাদক মরহুম মো. রিয়াজ উদ্দিন মোল্লার বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ মুসলিম উম্মাহর শান্তি ও মুক্তি কামনা করে বিশেষ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT