1. admin@narsingdirkanthosor.com : admin :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন

ফিলিস্তিনের পক্ষে পতাকা নিয়ে রায়পুরা ওলামা পরিষদের বিক্ষোভ

এম আজিজুল ইসলাম | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩
  • ১৫৩ বার

এম. আজিজুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক : ফিলিস্তিনের মুসলিমদের ওপর ইসরায়েলের আগ্রাসন বন্ধের দাবিতে নরসিংদীর রায়পুরা উপজেলায় বিক্ষোভ সমাবেশ করেছেন ওলামা পরিষদ। বিক্ষোভ মিছিলে যারা অংশ নিয়েছেন তাদের অনেকের হাতে ছিল ফিলিস্তিনের জাতীয় পতাকা। ও বাংলাদেশের জাতীয় পতাকা।

শনিবার (১৪ অক্টোবর) বিকাল ৫ টায় উপজেলার পৌরসভা মাঠ চত্বরে মিছিলে মিছিলে সমবেত হন মুসল্লিরা। পরে সেখান থেকে স্বাধীনতা চত্বর হয়ে রায়পুরার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে রায়পুরা প্রেস ক্লাবের সামনে এসে মোনাজাতের মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভ মিছিলে অংশগ্রহণকারীরা ‘ফিলিস্তিন ফিলিস্তিন, জিন্দাবাদ জিন্দাবাদ’, ‘অ্যাকশন অ্যাকশন, ডাইরেক্ট অ্যাকশন’, ‘ইহুদিদের বিরুদ্ধে ডাইরেক্ট অ্যাকশন’, ‘ইসরায়েলিদের বিরুদ্ধে ডাইরেক্ট অ্যাকশন’ স্লোগান দেন।

বিক্ষোভ মিছিলে মুসল্লিরা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফিলিস্তিনের পক্ষ নেওয়ায় ধন্যবাদ জানিয়ে বলেন, আমরা যে কোনো মূল্যে ফিলিস্তিনিদের শান্তি-নিরাপত্তার আহ্বান জানাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রীকে ফিলিস্তিনে খাবার এবং আনুষাঙ্গিক জিনিস পাঠাতে অনুরোধ করেন মুসল্লিরা।

তারা বলেন, দখলদার ইসরায়েল সরকার ফিলিস্তিনিদের ওপর যে নির্মম অত্যাচার চালাচ্ছে তা বৈশ্বিক মানবিক বিপর্যয়। বাংলাদেশের কোটি কোটি ধর্মপ্রাণ মুসলমান ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানাচ্ছে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT