1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪২ অপরাহ্ন

ভারতে মহাত্মা গান্ধী গোল্ডেন অ্যাওয়ার্ড পদকে ভূষিত টিপু

শেখ মানিক | শিবপুর, নরসিংদী
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ১৩৩ বার

শেখ মানিক : ব্যবসা বাণিজ্য ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় স্বীকৃতি স্বরূপ ভারতের পশ্চিম বঙ্গ থেকে “মহাত্মা গান্ধী গোল্ডেন অ্যাওয়ার্ড” ২০২২-এ ভূষিত হয়েছেন নরসিংদী জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য মেসার্স দিপু ট্রেডার্স ও এম.এইচ ট্রেডিং এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মাহফুজুল হক টিপু।

আলোকিত বাংলার মুখ ফাউন্ডেশন (বাংলাদেশ) ও শ্রুতিবৃত্ত (ভারত) এর যৌথ আয়োজনে ব্যবসা বাণিজ্য ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখা গুণীজন ব্যাক্তিদের মাঝে আনুষ্ঠানিক ভাবে এ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সোমবার (২৫ জুলাই ২০২২) বিকালে ভারতের কলকাতায় সত্যজিৎ রায় অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানের অতিথিগণের মাধ্যমে উক্ত সম্মাননা ক্রেস্ট প্রদান করেন ভারত কলকাতার শ্রুতিবৃত্ত এর পরিচালক শুভদীপ চক্রবর্তী ও আলোকিত বাংলার মুখ এর সভাপতি শাহ আলম চুন্নু।

অনুষ্ঠানে অতিথি হিসাবে বিভিন্ন পর্যায়ের গুণীজন ব্যাক্তিত্ব উপস্থিত ছিলেন। জানা যায়, বাংলাদেশের বিভিন্ন জেলার মোট ৩২ জন বিশিষ্ট ব্যাক্তি উক্ত পদকে ভূষিত হন।

মাহফুজুল হক টিপু একটি সম্রান্ত মুসলিম পরিবারে ১৯৭৪ সালে জন্মগ্রহণ করেন। তিনি নরসিংদী জেলার শিবপুর উপজেলার সাধারচর ইউনিয়নের চরখুপি গ্রামের মৃত নেওয়াজ আলী মাস্টারের ছোট ছেলে। পারিবারিক জীবনে স্ত্রী ও ১ছেলে নিয়ে তাঁর সংসার। অসংখ্য সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন তিনি।

তাঁর সম্মাননা প্রাপ্তিতে শুভাকাঙ্খী ও দলীয় নেতাকর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

অ্যাওয়ার্ড প্রাপ্ত মাহফুজুল হক টিপু বলেন, আমি প্রথমে এ্যাওয়ার্ড প্রদানকারী যৌথ দুটি প্রতিষ্ঠান ও তাঁর সাথে সম্পৃক্ত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাকে মহাত্মা গান্ধী গোল্ডেন অ্যাওয়ার্ড প্রদান করার জন্য এবং সেই সাথে সকলের কাছে দোয়া চাই যাতে আগামীতেও সমাজের মানুষের জন্য কিছু করতে পারি। এই অ্যাওয়ার্ড আমাকে আরো বেশি বেশি ভাল কাজ করার অনুপ্রেরণা যোগাবে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT