1. admin@narsingdirkanthosor.com : admin :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন

নরসিংদী জেলায় প্রাথমিক বিদ্যালয়ে শ্রেষ্ঠ সভাপতি শিবপুরের লাভলী ইয়াছমীন

মোমেন খান | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭৯ বার

মোমেন খান | নিজস্ব প্রতিবেদক : প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ এ নরসিংদী জেলায় শ্রেষ্ঠ ব্যবস্থাপনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন শিবপুর উপজেলার আজকিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি লাভলী ইয়াছমীন।

প্রাথমিক শিক্ষা পদক যাছাই বাছাই কমিটির সভাপতি নরসিংদী জেলা প্রশাসক ড. বদিউল আলম ও সদস্য সচিব জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শহিদুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন।

বিদ্যালয়ের ভৌত অবকাঠামোর উন্নয়ন, বিভিন্ন জাতীয় দিবসে অংশগ্রহণ ও অনুদান প্রদান, খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অনুদান প্রদান, শিক্ষক শিক্ষার্থীদের সঙ্গে নিবিড় যোগাযোগ, শিক্ষার্থীদের মেধা পুরস্কার বিতরণে অবদান, শিক্ষার্থীদের বিভিন্ন বিষয়ে উদ্বুদ্ধকরণ ও দক্ষতাসহ বিভিন্ন বিষয়ে অবদান রাখার কারণে তাকে শ্রেষ্ঠ সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়। এ বছরই লাভলী ইয়াছমীন শিবপুর উপজেলার মধ্যে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হন।

খোঁজ নিয়ে জানা যায়, লাভলী ইয়াছমীন আজকিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সভাপতির দায়িত্ব নেয়ার পর থেকেই বিদ্যালয়ের উন্নয়ন, শিক্ষার্থীদের উপস্থিতি নিশ্চিতকরণ, প্রাথমিক শিক্ষার প্রয়োজনীয়তা ও গুরুত্ব সম্পর্কে অভিভাবকদের সচেতন করার ক্ষেত্রে বিশেষ অবদান রাখেন।

লাভলী ইয়াছমীন বলেন, এই স্বীকৃতি আমাকে আমার কাজের প্রতি নিষ্ঠা ও একাগ্রতা বাড়িয়ে দেবে। যারা আমার পরিশ্রম তথা আমার কাজকে মূল্যায়িত করেছেন, তাদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আগামী দিনে আজকিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সব কর্মকাণ্ডে নিজেকে নিয়োজিত রেখে লেখাপড়ার মান উন্নয়নে কাজ করে যাব। এ বিষয়ে সবার সহযোগিতা কামনা করেন তিনি।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT