1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন

জনতা আদর্শ বিদ্যাপীঠের কৃতি শিক্ষার্থী জিদান এখন (এমবিবিএস) ডাক্তার

জাহিদ হাসান
  • প্রকাশিতঃ সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৯৫ বার

জাহিদ হাসান : সদ্য প্রকাশিত চট্টগ্রাম মেডিকেল কলেজের এমবিবিএস ২০১৭-১৮ সেশনের ফাইনাল পরীক্ষার ফলাফল প্রাকশিত হয়েছে। এই পরীক্ষার সফলভাবে পাশ করে (এমবিবিএস) হয়েছেন ডাঃ আকিল হায়দার জিদান। তার এই সাফল্যে পলাশের জনতা আদর্শ বিদ্যাপীঠের সকল শিক্ষক ও সহপাঠীরা খুবই আনন্দিত হয়েছে।

ডাঃ আকিল হায়দার জনতা আদর্শ বিদ্যাপীঠের ২০১৫ ব্যাচের শিক্ষার্থী ছিলেন। জনতা জুটমিলের সাবেক কর্মকর্তা হায়দার শাহীন এবং মা আমিনা বেগমের একমাত্র সন্তান ডা: আকিল হায়দার জিদান। জিদান মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর ইউনিয়নের মিঞা পরিবার সন্তান।

জানা যায়, জিদান ছিলেন খুব মেধাবী ছাত্র। স্কুল জীবনের ১০ বছরের বেশির ভাগ সময়টাতেই সে ধরে রেখেছিলো ক্লাসের ১ম মেধাস্থান। বেশ কয়েকবার হয়েছেন স্কুলের শ্রেষ্ঠ শিক্ষার্থী। ডাঃ আকিল হায়দার জিদানের ইচ্ছে সে তার ডাক্তারী জীবনের সব সময় গরিব দুখী মানুষের সেবাই নিয়োজিত থাকবে।

ডা: আকিল হায়দার জিদান জানান, তিনি যদি কখনো সুযোগ পান তাহলে পলাশের মানুষের জন্য কিছু করতে চান, দাঁড়াতে চান এই অঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের পাশে, দিতে চান বিনামূল্যে ডাক্তারি সেবা, সেই জন্য তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

ডাঃ আকিল হায়দার জিদান মহামারী করনা ভাইরাসের সময় ছাত্র থাকাকালীন পলাশের মানুষের কথা ভেবে ছুটে এসেছিলেন এই অঞ্চলে। ভার্চুয়াল মেডিক্যাল ক্যাম্প স্থাপনের মাধ্যমে অনেক মানুষকে দিয়েছিলেন বিনামূল্যে ডাক্তারি সেবা।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT