1. admin@narsingdirkanthosor.com : admin :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন

নরসিংদীতে সাজিম হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

খায়রুল ইসলাম
  • প্রকাশিতঃ বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩৩ বার

খায়রুল ইসলাম : নরসিংদী পৌর শহরের কাউরিয়াপাড়া এলাকায় স্পিডবোট ঘাটের ইজারাকে কেন্দ্র করে মতিন গংদের হাতে নির্মমভাবে প্রকাশ্যে কুপিয়ে স্কুল পড়ুয়া ছাত্র সাজিম (১৪) নিহত হওয়ার ঘটনার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন নিহত পরিবারের স্বজন ও এলাকাবাসীরা। এ সময় মতিন সহ অন্যান্য আসামীদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবি জানান তারা।

বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে নরসিংদী প্রেসক্লাবের সামনে সাবেক পৌর কাউন্সিলর আলমাস মিয়ার সভাপতিত্বে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন, নিহত সাজিমের বাবা আমির হোসেন, মা সোনিয়া বেগম, খালু জামশেদ মিয়া, মামা জুয়েল মিয়া, সোহেল মিয়া, নানা ছাত্তার মিয়া প্রমুখ। বক্তাগণ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, নরসিংদী সদর-১ আসনের সাংসদ, জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপারের নিকট সাজিমের পরিবার ও এলাকাবাসী সাজিম হত্যার বিচার চায়।

কি অপরাধ ছিলো সাজিমের? মতিন ও তার ছেলেরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। নিরপরাধ নাবালক আলীজান জে এম স্কুলের ৭ম শ্রেণিতে পড়ুয়া ছাত্র সাজিমের উপর দিনের বেলায় প্রকাশ্য বর্বরোচিত হামলা মেনে নেওয়া যায় না।

আজ ৪দিন হয়, এ মামলার বাকি আসামিদের এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। আমরা সাজিমের পরিবার ও এলাকাবাসীর পক্ষ থেকে মতিন সহ বাকি আসামিদের দ্রুত গ্রেপ্তার করে ফাঁসির রায় কার্যকর করতে হবে। দোষীদের দ্রুত গ্রেপ্তারেরও দাবি জানান বক্তারা।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT